ইঁদুর তাড়াতে রাজি হননি স্বামী, তাই স্বামীর যৌ’নাঙ্গে কামড়ে দিলেন স্ত্রী

0
233
প্রতীকী ছবি

জাম্বিয়ার শহর কিতওয়ের বাসিন্দা আব্রাহাম মুসন্দা, বয়স ৫২। তাঁর স্ত্রী মুকুপা, বয়স ৪০। সেদিন রাতে তাঁদের সুখের পরিবারে এমন ঘটনা ঘটে যাবে, তা আন্দাজ করতে পারেননি কেউই। সেদিন রাতে বন্ধুদের সঙ্গে পার্টি করে বাড়ি ফিরছিলেন। তখনও ঘটনার আঁচ পাওয়া যায়নি। রাতে শোয়ার পর শুরু হয় সমস্যা। ওঁদের শোওয়ার ঘরে একটি বড় আকারের ইঁদুর ঢুকে পড়েছিল।

প্রতীকী ছবি

সেই ইঁদুরের দাপটে বারবার ঘুম ভেঙে যাচ্ছিল মুকুপার। শেষে ইঁদুরটি বিছানার তলায় জায়গা করে নেয়। তখন মুকুপা তাঁর স্বামীকে বলেন, ইঁদুর না তাড়ালে তিনি ঘুমোতে পারবেন না। স্বামী এই রাতদুপুরের আবদার রাখতে চাননি।

প্রতীকী ছবি

তাতেই শুরু হয় ঝগড়া, বাগবিতণ্ডা। শেষে স্বামীর যৌ’নাঙ্গে সজোরে কামড়ে দেন স্ত্রী। ঘটনার পরেই উপস্থিত হয় পুলিশ। ততক্ষণে স্থানীয় হা’সপা’তালে নিয়ে যেতে হয়েছে মুসন্দাকে। সেখানে চি’কিৎ’সকরা পরীক্ষা করে দেখেন, তেমন বড় কোনও ক্ষ’তি হয়নি তাঁর। সেই কারণে প্রাথমিক চি’কিৎ’সা করে ছেড়ে দেওয়া হয়।

প্রতীকী ছবি

তারপর বাড়িতে ফিরে এলে পু’লিশের হস্তক্ষেপে ওই বাড়িতে দুটি আলাদা ঘরে থাকতে শুরু করেন তাঁরা। এখনও তাঁরা এক ছাদের তলাতেই আছেন, কিন্তু আলাদা ঘরে রয়েছেন। ঘটনায় পুলিশ কোনও বড় পদক্ষেপ করেনি, কারণ, অ’ভিযোগ তত গুরুতর নয়।

সংগৃহীত – নিউজ১৮ বাংলা