মলত্যাগের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন এই বলিউড অভিনেত্রী

0
473

টেলিভিশনের ‘ড্রামা কুইন’ বলা হয় তাঁকে । কখনও অনুপ জালোটা-জ্যাসলিন মাথারুকে নিয়ে আলটপকা মন্তব্য করেন তিনি । আবার কখনও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে নিয়ে শেয়ার করেন ভিডিও । সবকিছু মিলিয়ে এই অভিনেত্রী কিন্তু সব সময় পেজ থ্রি-র খবরে থাকেন । আর এবার সেই রাখি সাওয়ান্ত কি করলেন জানেন ?

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে একটি ভিডিও শেয়ার রাখি সাওয়ান্ত । বাথরুমে ঢুকে ভিডিও শুট করতে দেখা যায় রাখিকে । যেখানে মলত্যাগে সমস্যা হচ্ছে বলে ক্যামেরার সামনেই চিত্কার করতে শুরু করেন রাখি ।

শুধু তাই নয়, মাইক যতদিন আসবেন না, ততদিন রাখির এই সমস্যা হবে বলেও ওই ভিডিওতে বলতে শোনা যায় বলিউডের এই অভিনেত্রীকে । তবে কে এই মাইক, তা কিন্তু খোলসা করেননি রাখি ।

রাখি সাওয়ান্তের এই ভিডিও প্রকাশ্যে আসার পর পরই তা ভাইরাল হয়ে যায় । ক্যামেরার সামনে রাখি কীভাবে এই ধরনের ভিডিও শেয়ার করলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনদের একাংশ ।

দেখুন সেই ভিডিও –

এদিকে সম্প্রতি নানা পাঠেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত । ‘হর্ন ওকে প্লিস’-এর শুটিংয়ের সময় নানা নাকি তনুশ্রীকে যৌন হেনস্থা করেন । এমনই অভিযোগে সরব হন বাঙালি অভিনেত্রী ।

যেদিও, তনুশ্রী দত্তের অভিযোগ ভিত্তিহীন । নানা পাঠেকর তনুশ্রী দত্তের সঙ্গে ওই ধরনের কোনও ব্যবহার করেননি বলে পাল্টা দাবি করেন বলিউডের বলিউডের জনপ্রিয় করিওগ্রাফার গণেশ আচার্য । পাশাপাশি তিনি এও বলেন, ‘হর্ন ওকে প্লিস’-এ যে আইটেম নম্বরের জন্য তনুশ্রী দত্তকে নেওয়া হয়েছিল, সেখান থেকে আচমকাই বাদ দেওয়া হয় তাঁকে ।

তনুশ্রী দত্তের জায়গায় নিয়ে আসা হয় রাখি সাওয়ান্তকে । কিন্তু, কেন তনুশ্রীর পরিবর্তে রাখিকে নিয়ে আসা হয়, সেটা প্রযোজক ভাল বলতে পারবেন । এ বিষয়ে তাঁদের কিছু বলার ছিল না । যদিও, তনুশ্রী দত্ত কিংবা গণেশ আচার্যের ওই মন্তব্যের প্রেক্ষিতে এখনও কোনও পাল্টা মন্তব্য করেননি রাখি সাওয়ান্ত ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here