করোনা ভাইরাস নিঃশেষ করতে চীনে যাচ্ছেন রাখী সাওয়ান্ত (দেখুন ভিডিও)

0
550

মা’রণ রোগ করোনা ভাইরাসকে নিঃশেষ করতে চীনে যাচ্ছেন তিনি। করোনা ভাইরাসকে নিঃশেষ করে তবেই দেশে ফিরবেন। এমনই বিস্ফো’রক দাবি করেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন রাখি সাওয়ান্ত। যেখানে তিনি দাবি করেন, করোনা ভাইরাসকে নিঃশেষ করতে চিনে উড়ে যাচ্ছেন তিনি। করোনা ভাইরাসকে নিঃশেষ না করে তিনি দেশে ফিরবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন রাখি সাওয়ান্ত।

চিনে ইতিমধ্যেই করোনা ভাইরাসে আক্রা’ন্তের সংখ্যা ছাড়িয়েছে ২০ হাজার। মূল এলাকার সঙ্গে যোগাযোগ ছিন্ন মোট ১৯টি এলাকার। এমনই অবস্থাতে বাড়ছে গোটা বিশ্বের আ’তঙ্ক। চীন থেকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে অনেককেই।

এমনই পরিস্থিতিতে সকলকে তাক লাগিয়ে দিলেন ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করলেন, যা মুহুর্তে ভাইরাল। নরেন্দ্র মোদীকে উদ্দেশ্য করে রাখি বলেন, প্রধানমন্ত্রীসহ গোটা দেশের মানুষ যেন তাঁর জন্য প্রার্থনা করেন। প্রত্যেকের প্রার্থনা পেলে তবেই চীন থেকে করোনা ভাইরাসকে নিঃশেষ করে তিনি দেশে ফিরতে পারবেন বলে মন্তব্য করেন রাখি। এসবের সঙ্গে রাখি আরও দাবি করেন, নাসা থেকে বিশেষ মার’ণাস্ত্র তিনি নিয়ে এসেছেন। নাসার সেই মার’ণাস্ত্র দিয়েই চিনের করোনা ভাইরাসকে নিঃশেষ করা হবে বলে দাবি করেন রাখি।

সম্প্রতি এমনই দাবি করলেন অভিনেত্রী। প্লেন থেকে একটি ভিডিও শেয়ার করলেন রাখি সাওয়ান্ত। এই ভিডিওটিতে দেখা যায় রাখিকে চীনে পৌঁছতে। সেখান থেকেও ভিডিও শেয়ার করেন তিনি। সঙ্গে ভারতের প্রধানমন্ত্রীর উদ্দেশ্যেও তিনি জানান, যে- ‘মোদীজী, আমি চীনে এসেছি, করোনা ভাইরাস শেষ করেই ফিরব।’ কোনও কিছুই আর আমাকে আটকাতে পারবে না, এমনই মন্তব্য করে ভিডিওটি বন্ধ করেন রাখি সাওয়ান্ত। সতর্কতা অবলম্বণ করেই রাখীর নেওয়া এই নতুন উদ্যোগের খবর এখন ছড়িয়ে পড়ল নেট পাড়ায়।

দেখুন সেই ভিডিও –

সূত্র –