কিছুদিন পরই মা হতে চলেছেন শুভশ্রী, এরই মাঝে করোনায় আক্রান্ত স্বামী রাজ চক্রবর্তী

0
284

করোনায় আক্রান্ত চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তী। নিজেই ট্যুইট করে জানালেন সেই খবর। রাজ চক্রবর্তীর বাবা হাসপাতালে চিকিৎসাধীন। কিন্তু তাঁর বাবা করোনায় আক্রান্ত নন। দুবারের টেস্টে রিপোর্ট নেগেটিভ এসেছে পরিচালকের বাবার। পরিবারের বাকি সদস্যদের খুব শীঘ্রই করোনা পরীক্ষা করা হবে। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন পরিচালক। আগামী মাসেই চক্রবর্তী পরিবারে আসতে চলেছে নতুন সদস্য।

রাজের ‘পরিণীতা’ শুভশ্রী গঙ্গোপাধ্যায় মা হতে চলেছেন। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা, আরবানার বাড়িতে আসছে নতুন অতিথি। আর তার মাঝেই এমন দুঃসংবাদ।

এই দুঃসংবাদ পরিবারের সদস্যদের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে। লকডাউনে সন্তানসম্ভবা স্ত্রীর যত্নে কোনও ত্রুটি রাখছিলেন না রাজ। বাড়িতে সারাক্ষণ একটা আনন্দের পরিবেশ তৈরির চেষ্টা জারি রেখেছে গোটা পরিবার।

সোমবার সকালে পরিচালক টুইট করে জানান, তিনি কোভিড-১৯ এ আক্রান্ত। এখন তিনি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

এদিন সকালেই বেবি বাম্পের ছবি শেয়ার করে রাজ ঘরণি জানান, “কারর লাথিতে যে এত আনন্দ পাব কোনও দিন ভাবিনি”। শুভশ্রী গর্ভে থাকা সন্তান নড়াচড়া করছে, তারই ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি শুভশ্রীর সাধভক্ষণ অনুষ্ঠান হয়েছে। খুব ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ছাড়া কেউই উপস্থিত ছিলেন না। অভিনেত্রী মা হবেন বলে বাড়িতে বিশেষ সতর্কতাও অবলম্বন করা হচ্ছিল।

বাইরে থেকে আনা জিনিসপত্র ঠিকমতো স্যানিটাইজ করা থেকে শুরু করে খাবার-দাওয়ারের উপর কড়া নিষেধাজ্ঞা মানা.. সবই। কিন্তু এতকিছু সত্ত্বেও এড়ানো গেল না করো’নার হানা!

কিন্তু কীভাবে সংক্রমণ ঘটল রাজ চক্রবর্তীর। পরিচালকের বাবা ভরতি ছিলেন হাসপাতালে, সেখান থেকে নয় তো! এমন আশঙ্কাই প্রকাশ করছেন অনেকে।