উন্মুক্ত অঙ্গে শীতকে স্বাগত জানালেন রাইমা, দেখেনিন ভিডিও সহ

0
799

তা, বলেই তো থাকেন হালফিলে ফ্যাশন ডিজাইনাররা- যদি শীতের মরশুমে মাথা ঘুরিয়ে দিতেই হয় স্টাইল স্টেটমেন্টে, তা হলে পোশাকের উদযাপনে মেতে ওঠা বৃথা । নতুন সময়ের ট্রেন্ডের দাবি, খোলামেলা ভাবেই অভ্যর্থনা জানানো হোক শীতল এই ঋতুকে । অঙ্গের কিছুটা উন্মুক্ত রেখে ধারণ করা হোক তার হিমেল নজরানা । দেখা গেল, সম্প্রতি রাইমা সেনও হাঁটলেন একই ট্রেন্ডের ফ্যাশন পথে ।

আমরা নই, রাইমা যে উন্মুক্ত অঙ্গে শীতবরণে মেতেছেন, তা আদতে জানান দিচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল । সেখানে নায়িকাকে দেখা যাচ্ছে উষ্ণ আবেশে পূর্ণ এক বাড়ির ড্রইং রুমের এক কৌচে বসে থাকতে । এক ছোটো কালো পোশাকে ধরা দিয়েছেন নায়িকা । তাঁর খোলা কাঁধ ছুঁয়ে যাচ্ছে রেশম কেশদাম । আর একটি পা আরেকটির উপরে রেখে, অনাবৃত ঊরুসন্ধির সৌন্দর্য কী বলছে- দীপ জ্বেলে যাই ।

বলতে নেই, সৌন্দর্যের আলো তো আলবাত সেই ছবিতে ছড়িয়ে দিয়েছেন নায়িকা । আর সে যে শীত উদযাপনের সূত্রে, তা ছবির সঙ্গে ‘হ্যালো ডিসেম্বর’ হ্যাশট্যাগটাই বলে দিচ্ছে । অবশ্য, ডিসেম্বর আসার আগেই যখন একটু একটু করে নামতে শুরু করেছিল তাপমাত্রার পারদ, তখনও একই ভাবে ঊরুসন্ধিতে আলো জ্বেলেছিলেন রাইমা সেন । নিজেই তো দেখছেন তার ঝলক, এ নিয়ে বেশি কথা বললে কি আখেরে মুগ্ধতাই নষ্ট হয়ে যাবে না…

দেখুন সেই ভিডিও –

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here