আজব প্রেমের গজব কাহিনী! স্বামীকে ডিভোর্স দিয়ে মেয়ের ভাসুরকে বিয়ে করলেন মহিলা

0
141
প্রতীকি ছবি

ছেলে-মেয়ের প্রেমের সম্পর্ক মেনে নিতে না পেরে অনেক সময় আপত্তি তোলেন বাবা-মা। কিন্তু পঞ্জাবের গুরদাসপুরে মায়ের বিয়ে দেখে চক্ষু ছানাবড়া মেয়ের। একদিন সকালে দরজা খুলে মেয়েটি দেখেন যে তাঁরই ভাসুরকে বিয়ে করে বাড়িতে হাজির মা।

প্রতীকি ছবি

মেয়ের বিয়ে ধুমধাম করে চলছে। বাড়ির চারিদিকে তখন অতিথিরা বসে রয়েছে। আচমকা শাশুড়ির চোখে গেল বাছর ২২ এক যুবকের দিকে। চুপিচুপি ওই যুবক মায়ের বয়সী ওই মহিলার দিকে মাঝেমাঝে তাকাচ্ছেন। শেষে বিয়ে হয়ে যাওয়ার পর ওই যুবক নিজেই বৌদির মায়ের সঙ্গে দেখা করতে বাড়ি গেলেন। তখন ওই মহিলা বাড়িতে একাই ছিলেন। প্রথম কথালাপেই শুরু প্রেম। শেষে নিজের মেয়ের ভাসুরের প্রেমে পরে গেলেন ওই মহিলা। স্বামীকে ছেড়ে তাকেই বিয়ে করলেন তিনি।

প্রতীকি ছবি

প্রেমের টানে মা হয়ে গেলেন মেয়ের বড় জা, আরা ভাসুর সত্‍ বাবা। পঞ্জাবের গুরদাসপুরের এই ঘটনায় প্রবল আপত্তি জানিয়েছেন গ্রামবাসীরা। পুলিশের কাছে নিজেদের নিরাপত্তার দাবি জানিয়েছেন ৩৭ বছরের ওই মহিলা ও তাঁর ২২ বছরের স্বামী।

প্রতীকি ছবি

এই বছরেই ২১ বছরের এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয় ১৮ বছরের এক তরুণীর। বিয়ের আসরেই মেয়ের ভাসুরের প্রতি মনযোগ যায় তাঁর মায়ের। দুজনে মাঝেমধ্যেই বাইরে দেখাও করতেন। সম্প্রতি নিজের আগের স্বামীকে ডিভোর্স দিয়ে মেয়ের ভাসুরকে বিয়ে করেন ওই মহিলা।

সূত্র – এইসময়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here