অসুর রুপে মমতা ব্যানার্জীকে পুজো করছে উদ্যোক্তারা! হাওড়ার পূজা মণ্ডপে জোর বিতর্ক

0
149

অসুরের গলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। মুখ্যমন্ত্রীর প্রতি অবমাননাকর এমন কাণ্ড ঘটিয়ে বিতর্কে জড়ালো হাওড়ার উলুবেড়িয়ার একটি পুজো কমিটি। শেষ পর্যন্ত পুলিশি হস্তক্ষেপে অসুরের গলা থেকে সরানো হয় মুখ্যমন্ত্রীর ছবি। স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, ওই পুজোটি বিজেপি প্রভাবিত। অসুরের গলায় মুখ্যমন্ত্রীর ছবি ঝুলিয়ে বিতর্কে জড়ানো এই পুজোটি হয় উলুবেড়িয়া পূর্ব বিধানসভার মনসাতলায়। ওই পুজোটি মূলত বিজেপি কর্মী, সমর্থকদের দ্বারা পরিচালিত বলেই দাবি তৃণমূলের।

ষষ্ঠীর দিন সকালে স্থানীয় বাসিন্দারাই দেখেন, অসুরের গলায় মুখ্যমন্ত্রীর ছবি লাগানো রয়েছে। দ্রুত সেই খবর ছড়িয়ে পড়ে। বিষয়টি কানে যায় তৃণমূল নেতৃত্বেরও। এর পরেই খবর যায় পুলিশে। মণ্ডপে এসে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলে ওই ছবি সরিয়ে দিতে বলে। এর পরেই অসুরের গলা থেকে সরানো হয় মুখ্যমন্ত্রীর মুখ।

বিষয়টি নিয়ে যথেষ্টই ক্ষুব্ধ উলুবেড়িয়া পূর্ব বিধানসভার বিধায়ক ইদ্রিশ আলি। বিষয়টি নিয়ে লিখিত বিবৃতি দিয়েছেন বিধায়কের প্রচার সচিব মফিজুল হক।  সেখানে বিধায়কের বক্তব্য উল্লেখ করে  বলা হয়েছে, ‘তিন দিনের মধ্যে পুজোর উদ্যোক্তাদের ক্ষমা চাইতে হবে। তা না হবে এমন মজা দেখাব, সারাজীবন মনে রাখবে।’

সূত্র – asianet news বাংলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here