যৌন নির্যাতনের প্রতিবাদ করে যুবককে রাস্তায় ফেল মুখে স্তন ঘষে দিলো যুবতী

0
712

রাস্তার উপরেই ইভটিজারকে মেরে ফেলে মুখের উপরে স্তন ঘষে দেন তিনি । কারণ, ওই ইভটিজার সমানে নাকি তাঁকে নানা রকম অশ্লীল অঙ্গভঙ্গী করছিলেন । শুধু তাই নয় তাঁর শরীরকেও অশ্লীলভাবে ছোঁয়ার চেষ্টা করছিলেন । ব্রাজিলের এই ঘটনা কিছুদিন আগে ভাইরাল হয়ে গিয়েছে । এই যটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে । এই ভিডিওতে দেখা যাচ্ছে একজন যুবতী, যিনি নিজেকে সেলসগার্ল বলে পরিচয় দিচ্ছেন, তিনি একটি লোককে রাস্তার উপরে ফেলে অকথ্য ভাষায় গালিগালাজ করছেন । রাস্তায় পড়ে থাকা ব্যক্তিটির বুকে উপরে পা দিয়ে দাঁড়িয়েছিলেন ওই যুবতী । তাঁর অভিযোগ, তিনি যখন তাঁর কাজ করছেন তখন পথচলতি এই মানুষটি তাঁকে যৌন নির্যাতনের চেষ্টা করছেন ।

ছবি – ইন্টারনেট

এমনকী অশ্লীলভাবে ছোঁয়ারও চেষ্টা করছেন । ভিডিও-তেই দেখা যায় মাটিতে পড়ে থাকা ব্যক্তিটি সমানে কাকুতি-মিনতি করে চলেছেন । তার দাবি, তিনি স্ত্রীর সঙ্গে শপিং করতে বেরিয়েছেন । তিনি ওই যুবতীর দিকে কুনজর দেওয়া বা খারাপভাবে ছোঁয়ার চেষ্টা করেননি ।

ছবি – ইন্টারনেট

এরপরই দেখা যায় ওই যুবতী হঠাৎই নিজের পরণের ঊর্ধ্বাঙ্গের পোশাক খুলে ফেলেন এবং বলতে থাকেন, ‘রোজ রোজ এভাবে যৌনতার সিম্বল হতে হতে তিনি ক্লান্ত । এই স্তনের জন্যই তোমার এতকিছু, তোমার চাই এটা ?’ এই বলে ঊর্ধ্বাঙ্গ অনাবৃত শরীর নিয়ে রাস্তায় পড়ে থাকা ব্যক্তির উপরে ঝাঁপিয়ে পড়েন ওই যুবতী । ওই ব্যক্তির বুকের উপরে বসে সমানে তাকে থাপ্পড় মারতে থাকেন যুবতীটি ।

ছবি – ইন্টারনেট

এরপরই ওই ব্যক্তির মুখের উপরে সমানে নিজের স্তন ঘষে দেন । ক্ষিপ্ত যুবতী কোনওমতে এরপর নিজেকে সামলে নেন । তখনও তিনি রাগে থরথর করে কাঁপছেন । এদিকে, এই ঘটনা দেখতে তখন রাস্তার উপরে মানুষের ভিড় জমে গিয়েছে । সকলেই এমন কাণ্ডে হতবাক । কেউই কথা বলতে পারছেন না । এরই মধ্যে আবার কয়েক জন মোবাইলে ঘটনাটি ভিডিও বন্দিও করেন । কেউ কেউ আবার ওই যুবতীকে এই কাজে উৎসাহও দিচ্ছিলেন ।

 

ছবি – ইন্টারনেট

যদিও এখন ভিডিওটি ইউটিউব থেকে ডিলিট করে দেওয়া হয়েছে, মহিলার পরিচয় গোপনের জন্য ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here