জনসমক্ষেই গাঢ় চুম্বন নিক-প্রিয়াঙ্কার, ‘লজ্জাশরম’ করার কথা বললেন নেটিজেনরা (দেখুন ভিডিও)

0
678

বলিউড স্টার এবং হলিউডের রীতিমত পরিচিত মুখ প্রিয়াঙ্কা চোপড়ার জন্য ২০১৮ সালটা বেশ ঘটনাবহুল ও গুরুত্বপূর্ণ ছিল। ২০১৮-র শেষের দিকে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, আমেরিকান পপ তারকা নিক জোনাসের সাথে নিজের বিয়েটা সেরে ফেলেন। যোধপুরে অনুষ্ঠিত আড়ম্বরপূর্ণ সেই বিয়ের ছবি হয়তো অনেকেই দেখেও থাকবেন। বিয়ের পর প্রিয়াঙ্কা এবং নিক এখন জমিয়ে উপভোগ করছেন বিবাহ-পরবর্তী জীবন। ্সম্প্রতি এই সেলিব্রিটি দম্পতিকে দেখা যায় সুইজারল্যান্ডে নিউ ইয়ার’স ইভ-এর মজা নিতে।

বিয়ের পর দ্বিতীয় মধুচন্দ্রিমায় সুইতজারল্যান্ডে পাড়ি দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। জো জোনাস এবং সোফি টার্নার-এর সঙ্গেই বরফের রাজ্যে পাড়ি দিয়েছেন নিক-প্রিয়াঙ্কা। আর সেখানে গিয়ে এবার নতুন বছর তাঁরা কীভাবে কাটালেন জানেন?

সম্প্রতি নিক-প্রিয়াঙ্কার ফ্যান পেজের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়াকে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, প্রিয়াঙ্কা চোপড়ার ঠোঁটের উপর নিককে আলতো আদর করতে দেখা যায়। আর সেই ভিডিও প্রকাশ্যে আসার পরই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। দেখুন সেই ভিডিও…

 

প্রিয়াঙ্কাকে চুম্বনের সময়ের একটি ছবি নিক তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন। এই ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করার কিছু পরেই নিক আবারও একটি ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেন যেখানে দেখা যায় তাঁরা অনেক লোকজনের মাঝেই দাঁড়িয়ে রয়েছে। এই ছবি দেখে অনেকেই যেমন প্রশংসা করেছেন, সেরকমই অনেকে এই ছবির নিন্দাও করেছেন।

আপনাদের জানিয়ে রাখি যে, বিয়ের পর থেকেই এই সেলিব্রিটি দম্পতি একের পর এক স্পেশাল ছবি নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করছেন। এছাড়াও সম্প্রতি দীপিকা পাড়ুকোনও, নিক এবং প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে মন্তব্য করেন। এক ইন্টারভিউতে দীপিকা বলেন, “প্রিয়াঙ্কাও আমার মতোই একটা স্থায়ী সম্পর্ক চায়। আমি নিকের ব্যাপারে বেশি কিছু জানি না, তবে প্রিয়াঙ্কা তার এই নতুন সম্পর্ক নিয়ে বেশ খুশিই আছে আশা করি।”

এদিকে নতুন বছর কাটানোর পর এবার দেশে ফেরার তোড়জোড় শুরু করবেন প্রিয়াঙ্কা চোপড়া। পরিচালক সোনালি বোসের সিনেমা ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিং মাঝপথে বন্ধ করেই নিকের সঙ্গে মার্কিন মুলুকে শ্বশুরবাড়িতে পাড়ি দেন প্রিয়াঙ্কা। শ্বশুরবাড়ির লোকের সঙ্গে ক্রিসমাস কাটিয়ে সোজা চলে যান সুইতজারল্যান্ডে।

ছবি – প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম