স্কুল-কলেজ জীবনেই কু’মারী’ত্ব হারিয়েছে যে বলি-তারকারা

0
382

বলিউড স্টার মানেই লাইম লাইটে তাঁদের জীবন। ব্যক্তিগত সম্পর্ক থেকে শুরু করে তাঁদের হাঁড়ির খবরের হাল হকিকত। কিছুই যেন বাদ পড়ে না ভক্তদের চাহিদার তালিকা থেকে। ঠিক তেমনই ভাবে একাধিকবার ফাঁস হয়েছে তারকাদের প্রেমের সম্পর্কের গুপ্ত রহস্য, কিংবা ভা’র্জিনি’টির খবর। তবে বেশ কিছু তারকা যাঁরা প্রেম ও স’ঙ্গমের বিষয় বেশ সাহিসকতার পরিচয় দিয়েছেন।

বলিউডে এমন অনেক তারকা রয়েছেন, যাঁর ব্যক্তিগত জীবনে একাধিক কাণ্ড ঘটিয়েছেন, যার জেরে পরবর্তীতে ঝড় উঠেছে নেট পাড়ায়। ঠিক তেমনই এক কাণ্ড হল যৌ’ন স’ঙ্গম। বেশ কিছু স্টারেরা সঠিক বয়সের আগেই হারিয়েছিলেন নিজের ভা’র্জিনি’টি। যার মধ্যে অন্যমত নাম হল সানি লিওন।

করণ জোহার, নিজের যৌ’ন জীবন নিয়ে খুব একটা খোলামেলা কথা বলতে তিনি পছন্দ না করলেও, প্রকাশ্যেই জানিয়েছিলেন তিনি ২৬ বছর বয়সে প্রথম স’ঙ্গমে মেতেছিলেন।

মাত্র ১৫ বছর বয়সেই রণবীর কাপুর তাঁর স্কুলের বন্ধুর সঙ্গে স’ঙ্গমে মত্ত হয়েছিলেন। যা তিনি এক সাক্ষাৎকারে ভক্তদের সামনে খোলসা করেছিলেন।

শিল্পা শেট্টির সম্পর্কের কথা কম বেশি অনেকেরই জানা। তাঁর সঙ্গে ৯০ দশকে পর্দায় ঝড় তুলেছিলেন অক্কি। তাঁদের মধ্যে বাড়তে থাকে সম্পর্ক।

শিল্পা, অক্ষয় কুমারের সঙ্গেই প্রথম ঘনিষ্ট হয়েছিলেন, ও স’ঙ্গমে মেতে ছিলেন। যা অক্ষয় কুমার নিজেই খোলসা করেছিলেন।

রণভীর সিং তাঁর যৌ’ন সহাবস্থান নিয়ে অতিরিক্ত সোচ্চার ছিলেন। বৈঠকে সমতুল্য নিয়ে আলোচনা করে রণবীর সিংহ আবিষ্কার করলেন যে তিনি ১২ বছর বয়সে কু’মারী’ত্ব হারিয়েছেন আর কী, আপনি বুঝতে পেরে অবাক হবেন যে যুবতী মহিলার সাথে তিনি তার কু’মারী’ত্ব হারিয়েছিলেন, তিনি তার চেয়ে বেশি বয়স্ক ছিলেন, যার ফলে এটি অসম্ভব হয়ে পড়েছিল।

সংগৃহীত – এশিয়ানেট নিউজ