ভারত সেমিফাইনালে যাওয়ায় পুণম পান্ডে দিলো এমন উপহার, যা এর আগে কেউ কখনো দেয়নি

0
1091

এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে হারের ধাক্কা কাটিয়ে একই মাঠে বাংলাদেশ জয় করে বিশ্বকাপের সেমি ফাইনালে পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। বিরাট কোহলিদের এই জয়ে উত্তাল গোটা দেশ। মঙ্গলবারের ভারত-বাংলাদেশ ম্যাচ ঘিরে দুই দেশবাসীর মধ্যে উত্তেজনা ছিল তুঙ্গে। তবে দুই দেশের জাতীয় সঙ্গীত কিন্তু মিলিয়ে দিয়েছিল যাবতীয় আবেগ ভালোবাসাকে। উচ্ছ্বসিত ভারতীয় নেটিজেনরা। এমন এক শুভক্ষণে পুণম-ই বা শান্ত থাকেন কীভাবে… ব‍াকিদের মতোই নিজস্ব ঢঙে বিজয়ী টিম ইন্ডিয়াকে গুড নাইট বা শুভরাত্রি জানালেন মডেল টার্নড অভিনেত্রী পুনম পাণ্ডে। যা অন্যান্যদের থেকে শততই স্বতন্ত্র। ভাইরাল হওয়া পুনমের ওই বার্তা আবারও হট কেক হল সোশ্যাল মিডিয়ায়।

ভারতের দুর্ধর্ষ ইনিংসের সামনে বাংলাদেশ উড়ে গেলেও তাদের স্পিরিটের প্রশংসা করেছেন সকলে। তবে কথা রাখলেন একজন। তিনি হলেন পুনম পান্ডে। পুনম এবার আগেই বলেছিলেন যেকটি ম্যাচে ভারত জিতবে সেকটি ম্যাচের পরই তিনি অর্ন্তবাস খুলে ফেলবেন। এর আগের ম্যাচের পর খুলেও ফেলেছেন। তবে এবার তিনি খুললেন না। ম্যাচের পর খোলা চুলে চূড়ান্ত যৌনউত্তেজক ছবি দিয়ে লিখলেন- ”Good night Team India.” আর তাতেই খুশি ভক্তরা।

 

সোনম অবশ্য নিজে যে ক্রিকেটপ্রেমী একথা তিনি বারবার বলে এসেছেন। এমন প্রমাণ আগেও বহু দিয়েছেন। সেমিফাইনালে ভারত জিতলে যে অন্যরকম কিছু করবেন তার ইঙ্গিতও দিয়ে রাখলেন।

সাদা টি-শার্ট পরিহিত সোশ্যাল মিডিয়া সেনশনের ইনস্টাগ্রামে পোস্ট করা যে ছবি ইতিমধ্যেই শোরগোল ফেলেছে, তাতে তাঁকে ‘সিডাক্টিভ পোজ’-এ দেখা যাচ্ছে। ছবির নিচে পুনম ফলোয়ার্সদের কমেন্টস ও লাইকের ছড়াছড়ি। হবে নাই বা কেন! সুন্দরী পুনমের এমন আবেদনে কেই বা সাড়া না দিয়ে থাকতে পারেন।

উল্লেখ্য, বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের আগে উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে ব্যঙ্গ করে একটি বিজ্ঞাপন বানিয়েছিল ইমরান খানের দেশ। তার প্রতিবাদে নিজস্ব ঢঙে পুনম পাণ্ডে সোশ্যাল মিডিয়ায় যা করেছিলেন, তা ভোলেননি নেটিজেনরা।