ইনস্টাগ্রাম লাইভে হঠাৎই খুলে গেল অভিনেত্রীর অন্তর্বাস! অতঃপর … (দেখুন ভিডিও)

0
630

এই ব্যাপারে কোনোও দ্বিমত নেই যে, সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামের অন্যতম হট মডেল হলে পুনম পান্ডে। অন্তত কিছু মানুষ তো সেটাই মনে করেন। নিজের বোল্ড আর হট লুকের জন্য বরাবরই চর্চার বিষয় হয়ে থাকেন বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী ও মডেল। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা বোল্ড, হট ফটো আর ভিডিও গুলির কারণেও পুনম পান্ডে আরও বেশি জনপ্রিয় হয়েছেন।

এছাড়াও নানা বিষয়ে নানাধরণের মন্তব্য করেও যথেষ্ঠ বিতর্কের সৃষ্টি করেন পুনম। সম্প্রতি প্লাস্টিক ব্যবহারের সরকারি নিষেধাজ্ঞার প্রসঙ্গ টেনে এনে তিনি ট্যুইটারে লেখেন, “প্লাস্টিক ব্যান হওয়ার পর কি আমরা কন্ডোম ব্যবহার করতে পারবো?”

💋

A post shared by Poonam Pandey (@ipoonampandey) on

সবসময় পুনম চেষ্টা করেন নিজের ফ্যানদের নতুন কিছু করে দেখানোর যাতে তার ফ্যানদের রাতের ঘুম উড়ে যায়। কিন্তু এক্ষেত্রে তিনি সমস্ত বাধা অতিক্রম করে অনেক কিছু দেখিয়ে ফেলেছেন।

আগেও ইনস্টাগ্রাম লাইভে এসেছেন পুনম, সেরকমই এদিন সকালে ইনস্টাগ্রাম লাইভে আসেন পুনম, কিন্তু লাইভে এসে কথা বলার সময় হঠাৎই পুনমের অন্তর্বাসটি সরে যায় এবং তার স্তনবৃত্তের অনেক অংশই প্রকাশ পায়।

তবে তিনি এটা ইচ্ছা করে করেছেন না অনিচ্ছাকৃত ভুল সেটা তিনিই জানেন। তবে ভিডিওটি অনেক ভক্তই তৎক্ষণাত সেভ করে রাখেন এবং পরে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

দেখুন সেই ভিডিওটি – 

কিন্তু এই ঘটনার পর পুনমকে একটু বিব্রত দেখায় সে বলে উঠে, “Holy Sh*t” তারপর একটু হেসে বলে “Nothing happened”.

তবে ভক্তরা আশা করি এই মূহুর্ত যথেষ্ঠ উপভোগ করেছে। বেশিরভাগ ভক্ত তো এটা দেখার আশাতেই বসে থাকে।

Source

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here