প্যান্ট না পরেই বাইরে এলেন অভিনেত্রী! ছবি তোলার লাইন লেগে গেল ফ্যানদের মধ্যে (দেখুন ভিডিও)

0
1770

বরাবরই নানারকম বিবাদের মধ্যেই থাকেন অভিনেত্রী পুনম পান্ডে। সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যেখানে তিনি উপরে একটি জামা পরে বাড়ি থেকে বাইরে বেরিয়ে আসেন তার গন্তব্যস্থলে রওনা দেওয়ার জন্য। অভিনেত্রীকে কিছুদিন আগে বান্দ্রাতে দেখা যায় এমন অবস্থায়। এই অবস্থায় সমস্ত দর্শকের ধ্যান পুনম পান্ডে নিজের দিকে টানার চেষ্টা করেন, তার লুকটাই এরকম ছিল যা দেখলে আপনিও হয়রান হবেন।

কোনো কাজের জন্য হয়তো পুনম বান্দ্রা থেকে কোথাও যাচ্ছিলেন, কিন্তু তিনি যখন ফ্ল্যাট থেকে বাইরে বের হন তখন তার পড়নে ছিল শুধুমাত্র একটা ডেনিম শার্ট এবং মাথায় আটকানো ছিল একটা সানগ্লাস। অভিনেত্রীর পড়নে কোনোরকম প্যান্ট ছিল না। তিনি ফ্ল্যাট থেকে বেরিয়ে আসতেই কয়েজন ভক্তরা তার কাছে এগিয়ে আসে এবং তার সাথে ছবি তোলার আবদার জানায়।

পুনম যথারীতি পোজ দিয়ে দাঁড়িয়ে তাদের সাথে ছবি তোলে এবং ভক্তরা সেলফিও নেয়। এরপর ভক্তরা তাকে ধন্যবাদ জানায় এবং পুনমও তাদের বিদায় জানিয়ে গাড়িতে উঠে পড়েন। বলাবাহুল্য যে এর আগেও পুনম তার পোশাক-পরিচ্ছদের জন্য নানারকম বিতর্কে জড়িয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছেন। অনেকেই মনে করেন যে, সস্তার জনপ্রিয়তা পাওয়ার জন্যই পুনম এই কাজ করে থাকেন।

দেখুন পুনম পান্ডের সেই ভিডিও যেখানে তিনি প্যান্ট না পরেই বাইরে বেরিয়ে এলেন –