লকডাউনে মদ কিনতে গিয়ে পুলিশের কাছে ধরা পরে শাস্তি হিসাবে সাইকেল কাঁধে করে বাড়ি ফিরলেন যুবক

0
349

করোনা রুখতে ২১ দিনের জন্য দেশ লকডাউন রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। লকডাউন যাতে ভঙ্গ না হয় সেই কারণে চলছে কড়া নজরদারি। তবে তারই মাঝে ঘটেছে বিভিন্ন ধরনের ঘটনা। লকডাউনে পাওয়া যাচ্ছে না মদ। তাতে সমস্যায় পড়েছেন দেশের বহু মানুষই। দিনের পর দিন মদ খেতে না পেয়ে আত্মহত্যার পথও বেছে নিচ্ছেন অনেকে। কারণ হঠাৎ করে কোনও নেশার জিনিস কেউ ছেড়ে দিলে এমন অবসাদেই সাধারণত ভোগে মানুষ।

এবার পুলিশের সামনে মদ নিয়ে বাড়ি ফিরতে গিয়ে বিপাকে যুবক! রীতিমতো সাইকেল ঘাড়ে চাপিয়ে বাড়ি ফিরতে হল যুবককে। দেশজুড়ে চলা লকডাউন না মানায় একাধিক জায়গায় লাঠিচার্জ করতে দেখা গিয়েছে পুলিশকে, যার জেরে মুখ্যমন্ত্রীকে পুলিশকে অন্য উপায় নেওয়ার কথা বলেন।

সূত্র

ঘাটালের মনসুকা এলাকায় সাইকেলে করে  বাড়ি ফিরছিলেন এক যুবক। সিভিক ভলেন্টিয়ারদের তল্লাশিতে যুবকের ব্যাগ থেকে বেরিয়ে পড়ে একটি মদের বোতল। এরপরই আধাসেনার ধাঁচে শাস্তি দেওয়া হল যুবককে। লাঠিপেটা না করে নিজের সাইকেলকে ঘাড়ে চাপিয়ে বাড়ি পাঠানো হয় যুবককে। কান ধরে ওঠবোস, ফ্রগ হপিংয়ের করানোর মতো ঘটনা সামনে আসে। এবার সাইকেল ঘাড়ে চাপিয়ে শাস্তি দিতে দেখা গেল ঘাটাল থানার বেশ কয়েকজন সিভিক ভলেন্টিয়ারকে।

সূত্র