নিজেদের সেনাকেই ঝেড়ে গালিগালাজ করছে পাকিস্তানি মিডিয়া!

0
858

কাল রাতে ১২ টা নাগাদ পাকিস্তানি সেনা টুইট করে লিখেছিলেন, ‘আপনারা শুয়ে পরুন, আমরা জেগে আছি” । আর তারপর ভারতের ১২ টি ফাইটার জেট পাকিস্তানের ভিতরে ঢুকে ১০০০ কেজির বোম মেরে দিলো । শোনা যাচ্ছে ৩০০ এরও অধিক পাকিস্তানি জঙ্গিকে খতম করেছে সেনা, আর তাঁর সাথে জঙ্গিদের একাধিক ঘাঁটি ধ্বংস করা হয়েছে । ১২ টা ফাইটার জেট কোন ছোটখাটো ব্যাপার না । এটা কোন ড্রোন না যে, লুকিয়ে ঢুকে যাবে । আর এই ঘটনার পরেই পাকিস্তানে পর্দাফাঁস হয়ে গেছে, যে তাঁদের সেনা কতটা শক্তিশালী আর সজাগ । পাকিস্তানি সেনার এয়ার ডিফেন্স ফেল, আর এটা নিয়ে পাকিস্তানে এখন চরম আতঙ্ক ।

 

এবার পাকিস্তানি মিডিয়া নিজেদের সেনাকেই কাঠগড়ায় দাঁড় করাচ্ছে । পাকিস্তানি মিডিয়া নিজেদের সেনাকে জিজ্ঞাসা করছে, ‘ভারতীয় ফাইটার জেট পাকিস্তানের এত ভিতরে ঢুকে গেলো, পাকিস্তানি সেনা কি করছিল ?”  গোটা পাকিস্তানে এখন চরম আতঙ্কের আবহাওয়া সৃষ্টি হয়েছে । যে কোন দেশে অন্য দেশের ফাইটার জেট ঢুকে এই রকম ভাবে বোম ফেলে দেওয়া কোন ছোট ঘটনা নয় । পাকিস্তানের না র‍্যাডার কাজে আসল, না এয়ার ডিফেন্স । আর ভারত এবারের এয়ার স্টাইক করে পাকিস্তানকে চরম হুঁশিয়ারি বার্তাও জারি করে দিয়ে গেল ।

 

ভারত চাইলে পাকিস্তানের ভিতরে ঢুকে ইমরান খানের আবাস পর্যন্ত উড়িয়ে দিতে পারে । আর সেটা পাকিস্তানি সেনার নাকের তল দিয়েই হবে, কিন্তু ওরা সেটা টেরও পাবে না । আজকের এই ঘটনার পর পাকিস্তানে এখন ভারত নামের ভূমিকম্প চলছে । সরকার জনতা সবাই চিন্তায়, সবাই ভাবছে এবার ভারত না আরও বড় কিছু করে দেয় ।

পাকিস্তানী মিডিয়ার প্রত্যুত্তরে মেজর জেনারেল আসিফ ঘাফোর এই বক্তব‍্যটি রাখেন ।