ভারতীয় পাইলট অভিনন্দনকে নিয়ে পাক অভিনেত্রীর বিদ্রুপ ট্যুইটের পাল্টা আক্রমণ ভারতের স্বরার

0
798

ভারতের চাপের কাছে নতি স্বীকার করে ইতিমধ্যেই পাক হেপাজতে থাকা ভারতীয় বায়ু সেনা আধিকারিক অভিনন্দনকে ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করছে পাকিস্তান । শুক্রবার তাঁকে ছেড়ে দেওয়া হবে বলে জানিয়েছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান । অন্যদিকে, সেই ভারতীয় বায়ু সেনা আধিকারিক অভিনন্দনকে নিয়ে বিদ্রুপ করে টুইট করেন পাকিস্তানের অভিনেত্রী বীনা মালিক । তবে তাঁর সেই বিদ্রুপের পাল্টা জবাব দিয়েছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর ।

পুলওয়ামার হামলার কড়া প্রতিশোধ নিয়েছে ভারত । মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে গুঁড়িয়ে দিয়েছে বালাকোটের জইশ জঙ্গি প্রশিক্ষণ শিবির । যে শিবিরে প্রশিক্ষণ নিচ্ছিলেন কমপক্ষে ৪২ জন আত্মঘাতী জঙ্গি । নিয়ন্ত্রন রেখা পেরিয়ে মঙ্গলবার সকালে একটা নিখুঁত অভিযান কার্যত চুপ করিয়ে দিয়েছে পাকিস্তানকে ।

বীনা মালিক

এই জঙ্গিদের মধ্যে বেশির ভাগ জঙ্গিই ভারতে হামলার ছক করছিল । বালাকোটে মারকাজ সৈয়দ আহমেদ শহিদ প্রশিক্ষণ শিবিরটির মাথা ছিল জইশ প্রধান মৌলানা মাসুদ আজাহারের শ্যালক মহম্মদ সালিম আলিয়াস ঘাউরি । আজাহার ও অন্যান্য জঙ্গি নেতারা এই শিবিরে নতুন জঙ্গিদের চাঙ্গা করতে উৎসাহমূলক বক্তৃতাও দিতে আসত । সেখানেই অভিযান চালায় ভ

স্বারা ভাস্কর

পরের দিন ভারতে প্রবেশ করার চেষ্টা করে পাক যুদ্ধবিমান । এরপর সেই বিমানকে তাড়া করতে গিয়ে পাকিস্তানে আটক হন ভারতীয় পাইলট । বিনা মালিক টুইটে ভারতীয় উইং কমান্ডারকে কটাক্ষ করে লেখেন, ” এই তো এসেছেন, এখনও অনেক আতিথেয়তা বাকি আছে ।”

 

এই ট্যুইটের কড়া প্রতিক্রিয়া জানিয়ে ভারতীয় অভিনেত্রী স্বরা ভাস্কর ট্যুইটে বলেন, “বীনা জি……… শেম অন ইউ অ্যানড ইয়োর সিক মাইন্ডসেট । ইয়োর গ্লি ইস জাস্ট গ্রস ।’ তিনি লেখেন, ধরা পড়ার পরও আমাদের অফিসার সাহস দেখিয়েছেন, অন্তত কিছুটা ভদ্রতা দেখানো উচিৎ ।’

প্রসঙ্গত, এই বীনা মালিকই একসময় বলিউডে এসেছিলেন নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে, তবে সেভাবে সাফল্য না পেয়ে পড়ে দেশে ফিরে যান ।