বিয়ের মেনু তে খাসির মাংস না থাকায় অন্য নারীকে বিয়ে করলেন বর!

0
182

খাবারের তালিকায় খাসির মাংস ছিল না। তা দেখে রেগে আগুন বর। শেষপর্যন্ত তিনি বিয়েটাই ভেঙে দিলেন এবং কনের বাড়ি থেকে চলে আসার সময় অন্য নারীকে বিয়ে করে বাড়ি ফেরেন। সম্প্রতি উড়িষ্যার রাজ্যের সুকিন্দা এলাকায় এই ঘটনা ঘটেছে। পাত্রের নাম রমাকান্ত। ২৭ বছরের ওই যুবক উড়িষ্যার সুকিন্দা ব্লকের বাঁধাগাঁও গ্রামে বিয়ে করতে গিয়েছিলেন। ঘটনাটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

২৭ বছর বয়সী রমাকান্ত পাত্র, তার বাড়ি রাজ্যের কেওনঝড় জেলায়। তিনি পাশের জেলার বাঁধাগাঁওয়ে বিয়ে করতে গেলে শুরু থেকেই সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু বিপত্তি বাধে খাবার পরিবেশনের সময়। খাবারের তালিকায় ছিল না খাসির মাংস।

তখনই শুরু হয় লঙ্কাকাণ্ড। বিয়ের দিন খাবারের তালিকায় খাসির মাংস না থাকায় রাগান্বিত হয়ে বিয়ে ভেঙে দেন বর। এরপর সোজা নিজ বাড়ির পথে রওনা দিয়ে পথিমধ্যে অন্য এক নারীকে বিয়ে করে ফেলেন। প্রথমে খাবার পরিবেশনকারীদের সঙ্গে বরপক্ষের শুরু হয় তর্ক এবং মুহূর্তেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। একপর্যায়ে বর তা জানতে পেরে বিয়ে করবেন না বলে সরাসরি জানিয়ে দেন। অনেক কাকুতি মিনতি করেও তাকে আর রাজি করানো যায়নি।

শেষে বর ও বরযাত্রীরা রাতে আশ্রয় নেন এক আত্মীয়ের বাড়িতে। কেওনঝড়ে নিজের বাড়িতে ফেরার পথে সেই রাতেই আর একটি মেয়েকে বিয়ে করেন রমাকান্ত। তবে ঘটনাটি নিয়ে কনেপক্ষ এখন পর্যন্ত থানায় অভিযোগ দায়ের না করায় কোনো ব্যবস্থা গ্রহণ করতে পারেনি কর্তৃপক্ষ।

সূত্র – দ‍্যা নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস