লাল গাউনে মুক্ত বক্ষে ভাইরাল নুসরতের ছবি

0
161

নুসরত মানেই খবর। এবারে পোশাক বিতর্কে জড়িয়ে পড়লেন নুসরত জাহান। লাল গাউনে তাঁকে লাগছিল একেবারে অনবদ্য। নিজের ইন্সটাগ্রাম আকাউন্টে তিনি পোস্ট করেন একটি ছবি। যেখানে তাঁকে দেখা যাচ্ছে বেশ খোলামেলা পোশাকে। আর তাতেই বাঁধে গণ্ডগোল। তিনি পড়েন ট্রোলের মুখে।

তিনি সম্প্রতি উপস্থিত হন কালাকার অ্যাওয়ার্ডে। সেখানেই তাঁকে দেখা যায় লাল পোশাকে এবং প্রায় উন্মুক্ত বক্ষে।তিনি অনুষ্ঠানে উপস্থিত হবার পরই ঝলসে ওঠে ক্যামেরার আলো এবং মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ছবি। তিনি নিজেও তাঁর ব্যক্তিগত সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেন সেই ছবি। ছবিতে দেখা যাচ্ছে লাল গাউন পরিহিত নায়িকাকে সাথে তাঁর বক্ষের ট্যাটুটিও জ্বলজ্বল করছে।

অভিনয়ের পাশাপাশি বর্তমানে নিজের লোকসভা কেন্দ্র বসিরহাট নিয়েও ব্যস্ত নুসরত জাহান৷ সাময়িক অসুস্থতা কাটিয়ে বসিরহাটের মানুষের সঙ্গে যেমন দেখা করেন নুসরত, তেমনি অসুরের প্রমোশনেও এক এক সময়ে এক এক রকম নজরকাড়া লুকে হাজির হন তৃণমূল কংগ্রেসের অভিনেত্রী সাংসদ।

এই প্রথমবার নয়, এর আগেও বিভিন্ন সময় তাঁর ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তিনি যাই করেন তাই ভাইরাল হয়ে যায়। কিছুদিন আগেও তিনি এবং তাঁর স্বামী নিখিল জৈন এর একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

অভিনয়ের পাশাপাশি সম্প্রতি টিএমএম ম্যাগাজিরনের ফটোশ্যুটেও দেখা যায় নুসরত জাহানকে৷ যেখানে স্বামী নিখিল জৈনকে নিয়ে ফটোশ্যুট করতে দেখা যায় অভিনেত্রী সাংসদকে।

অভিনয়ের পাশাপাশি বেশ পোক্ত হাতে রীজনীতির ময়দানও সামলাচ্ছেন নুসরত জাহান, তা বেশ স্পষ্ট তাঁর বিভিন্ন কাজকর্মের মধ্যে দিয়েই৷

সম্প্রতি নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মিছিলেও প্রথম সারিতে হাজির হন নুসরত জাহান।

ছবি – ইনস্টাগ্রাম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here