খোলামেলা পোশাক, উন্মুক্ত বক্ষ বিভাজিকা ট্রোলের শিকার অভিনেত্রী নোরা ফতেহি

0
348

বলিউডের ডান্সিং ডিভা এবং অভিনেত্রী নোরা ফাতেহির সাহসী এবং গ্ল্যামারাস চেহারা প্রতিদিন ইন্টারনেটের তাপমাত্রা বাড়িয়ে চলেছে। অভিনেত্রী কেবলমাত্র বড় ডিজাইনারদের পোশাকই পরিপূর্ণ কমনীয়তার সাথে বহন করেন না, বরং তার বিখ্যাত ফ্যাশন সেন্স এবং তার অসাধারণ শরীরের সাথে শীর্ষ বি-টাউন সুন্দরীদের সাথেও প্রতিযোগিতা করেন। অভিনেত্রীর স্টাইলিশ পোশাক দেখে সবাই শুধু তার দিকে তাকিয়ে থাকে। সম্প্রতি একই রকম কিছু দেখা গিয়েছিল, যেখানে লেহেঙ্গায় তার হট অবতার সবার ঘুম উড়িয়ে দিচ্ছে।

সম্প্রতি, নোরা বিখ্যাত ফ্যাশন ডিজাইনার আবু জানী সন্দীপ খোসলার ফ্যাশন ফিল্মের জন্য শুটিং করেছেন, যেখানে তাকে ডিজাইনারের সাজে দেখা গেছে।

নোরা ফাতেহির শেয়ার করা ছবিতে ব্রালেট টপ এবং থাই হাই স্লিট লেহেঙ্গা স্কার্টে দেখা গেল। সঙ্গে নোরা পরেছিলেন সুন্দর একটি নেকপিস ও কানের দুল।

ইনস্টাগ্রামে উঠে আসা আরও একটি ভিডিয়োতে ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার সঙ্গে ‘এন্টার দ্য ড্রিম’ নিয়ে সেলিব্রেট করতেও দেখা গেছে নোরাকে। কেক কেটে চলেছে সেলিব্রেশন।

ইনস্টাগ্রাম হ্যান্ডলে শেয়ার করা ছবি এবং ভিডিওগুলিতে ডিজাইনার পোশাকে নোরা ফতেহিকে রানিসুলভ লাগছে বলেও কিছু নেট নাগরিক কমেন্ট করেন।

 

View this post on Instagram

 

A post shared by _norafatehi_ (@norafatehi_fanzz)

কিন্তু বেশ কিছু নেট নাগরিক তাঁর এই পোশাক নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি। একজন ব্যক্তি কমেন্টে লিখেছেন যে, ‘নোরা প্লিজ এমন পোশাক পরো না।’

আবার অন্য একজন লিখেছেন, ‘পোশাক পরার দরকার কী ছিল? না পরলে তো আরও লাইক পাওয়া যেতো।’

এই প্রথমবার নয়, নিজের সোশ্যাল মিডিয়ায় প্রায়শই বোল্ড পোশাকের ছবি পোস্ট করেন বলিউড সেনসেশন নোরা ফতেহি। প্রসঙ্গত, শেষবার অভিনেত্রীকে অজয় দেবগন, সোনাক্ষী সিনহা, শরদ কেলকার প্রমুখ অভিনেতাদের সঙ্গে ‘ভূজ – দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ছবিতে দেখা গিয়েছে।