বিয়েতে কনে বিদায়বেলায় কেঁদে ভাসালেন বর, হাসি আটকাতে পারছেনা বউ

0
1451

বিয়ের পরে বিদায়ের বেলায় কান্না ধরে রাখতে পারছেন না নববিবাহিতা বধূ, এমন ঘটনা দেখাই যায় । কিন্তু বিয়ের আসরেই কেঁদে ভাসাচ্ছেন বর, আর তাকে সামলানোর চেষ্টা করছে কনে, এমন ঘটনা দেখেছেন কি ? এরকমই একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ।

বিয়ে করে নতুন বউকে বাড়ি নিয়ে যাবেন বর । কনকাঞ্জলি পর্বের আগে বাড়ির বড়রা নবদম্পতিকে আশির্বাদ করছেন । তার মধ্যেই শোনা যাচ্ছে কান্নার সুর । ঘরের মেয়ে পরের ঘরে যাচ্ছে, স্বাভাবিক ভাবেই অশ্রুস্নাত গোটা পরিবার । নববধূর চোখের কোনেও চিকচিক করছে জল । এরই মধ্যে হাউহাউ করে কান্না জুড়ে দিয়েছেন বর । রুমাল দিয়ে মুখ ঢেকে সে কি কান্না তাঁর ।

কান্নার বেগ এতটাই বেড়ে যায় যে, একটা সময় কান্না থামিয়ে নববধূকেও সামলানোর জন্য এগিয়ে আসতে দেখা যায় তার স্বামীর দিকে । কিন্তু কান্না ছাড়া কোনদিকেই মন দিতে পারছে না তখন তার স্বামী ! স্ত্রীয়ের হাত সরিয়ে দিয়ে আরও বেগে কান্নায় ভেঙে পরে সে । কান্না ভুলে হেসে ফেলেছে তখন তার সদ্য বিবাহিত স্ত্রীও ।

ওদিকে ভিডিয়ো হচ্ছে, খেয়ালই নেই বরের । পুরো ঘটনাটাই মোবাইলে ভিডিয়ো করে রেখেছিলেন পাড়া-প্রতিবেশীরা । তাদেরই কেউ গোটা ঘটনাটা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই নিমেষে ভাইরাল হয়ে যায় তা ।

দেখুন ভিডিও –