বলিউডে খুব শীঘ্রই ঝড় তুলবেন ওড়িশার এই সেক্সি সাহসিকা!

0
1144

এই কন্যের জীবনে স্বপ্নই সব। তিনি স্বপ্ন দেখতে ভালোবাসেন। আনন্দ এল রাইয়ের ‘জিরো’ দিয়ে তাঁর বলিউড ডেবিউ হয়েছে। ফের তিনি লাইমলাইটে আসছেন। সঞ্জয় লীলা বনশালীর ‘মালাল’ এ দেখা যাবে তাঁকে। তিনি ওডিশার মেয়ে সুশ্রী শ্রেয়া মিশ্র। ইতোমধ্যে আলিয়া রে গানে তাঁর দুর্ধষ নাচে দর্শক মজে গিয়েছেন। শ্রেয়া নিজেও আপ্লুত। সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছেন এই নাচ কম্পোজ করেছেন গণেশ আচারিয়া।

১.

সুশ্রী শ্রেয়া মিশ্র, মডেল ও অভিনেত্রী আদতে ওড়িশার মেয়ে। বলিউডে প্রথম ব্রেকটা পেয়েছেন শাহরুখ খানের ‘জিরো’ সিনেমার মাধ্যমে।

২.

রুপোলি পর্দায় তাঁকে শুধু একবারই দেখা গেছে এর মধ্যে, কিন্তু তাতেই তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন ভালোরকমের। আর এই জনপ্রিয়তার একটাই কারণ হল, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা তাঁর বোল্ড ও সেক্সি লুকের ছবিগুলি।

৩.

মিস ইউনাইটেড কনটিনেন্টস ২০১৫-তে অংশগ্রহণ করে শ্রেয়া তৃতীয় রানার আপ হয়েছিলেন। এছাড়াও একাধিক আন্তর্জাতিক বিউটি পাজেন্টস-এ দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন শ্রেয়া।

৪.

কালো রঙের বিকিনিতে আমাদের রীতিমত তাক লাগাচ্ছেন এই সুন্দরী।

৫.

মডেল এবং অভিনেত্রী হওয়ার পাশাপাশি শ্রেয়া একজন সার্টিফিকেট প্রাপ্ত স্কুবা ডাইভার। আবার একজন প্রশিক্ষণপ্রাপ্ত এরিয়াল সিল্ক রোপ ডান্সার।

৬.

২০১৯-এর কিংফিশার ক্যালেন্ডারের ফটোশ্যুটে নিজেকে একেবারে নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছেন শ্রেয়া।

৭.

একটি প্রফেশনাল ফটোশ্যুটের সময় নেওয়া শ্রেয়ার এই ছবিটি। কালো রঙের বিকিনিতে নিজকে বোল্ড ও সাবলীলভাবে ফুটিয়ে তুলেছেন শ্রেয়া।

৮.

২৮ বছর বয়সী এই মডেলের হলুদ বিকিনিতে ছবিটি শিহরণ জাগানোর জন্য যথেষ্ঠ।

৯.

শ্রেয়া নিজেও ভালোরকম জানেন কিভাবে লোকজনের দৃষ্টি আকর্ষণ করতে হয় তার হৃদয়হরণকারী লুকের ছবি দিয়ে।

১০.

আমি নিশ্চিত আপনি শ্রেয়ার এই ছবিটি থেকে চোখ সরাতে পারবেন না।

সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ থাকেন শ্রেয়া। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা এক লাখ ছাড়িয়েছে অল্প দিনেই। শ্রেয়ার সেক্সি লুকের ছবি দেখার জন্য ফলোয়ারের সংখ্যাও বেড়ে চলেছে ঈর্ষণীয়ভাবে।

আসুন দেখে নেওয়া যাক শ্রেয়ার আরও কয়েকটি ছবি –

১১.

View this post on Instagram

Metanoia🦋 x @farrokhchothia 🌟

A post shared by Sushrii Shreya Mishraa (@sushrii) on

১২.

View this post on Instagram

🐌 . #Repost @atulkasbekar with @get_repost ・・・ The alluring @sushrii works the entire light and shade graphic. Photographed at the famed boutique hotel by the lighthouse of ilFaro Capo Spartivento . #Sardinia #Italy . . Images: @nikonindiaofficial Makeup: @kapilbhalla_ Styling: @alliaalrufai Hair: @francovallelonga Prodn: Viva Prodns . . Feedback welcome . . . . #Kingfisher #KingfisherCalendar #KingfisherCalendar2019 #photographer #photography #photoshoot #thecoolhunter #swimwear #swimsuits #swimsuitmodel #bikini #bikinimodel #glamour #glamourphoto #glamourphotography #indian #indianphotography #fashion #fashionmodel #fashionphotography #fashionphotographer

A post shared by Sushrii Shreya Mishraa (@sushrii) on

১৩.

১৪.

১৫.

ছবি – সুশ্রী, সূত্র – টাইমস নাও