‘সেক্স করতে চাই’, লকডাউনে পুলিশের কাছে ই-পাস চাইলেন এক ব্যক্তি

0
416
প্রতীকী ছবি

করোনা সংক্রমণ রুখতে প্রায় সারা দেশ জুড়েই চলছে লকডাউন। করোনা ভাইরাসের শৃঙ্খল ভঙ্গ করতে বাড়ি থেকে এক পা বেরলেই পুলিশের শাস্তির মুখে পড়তে হচ্ছে রাজ্যের নাগরিকদের। প্রয়োজনে রাস্তায় বেরতে গেলে পুলিশের কাছে ই-পাসের আবেদন জানাতে হচ্ছে। এর মধ্যেই সম্প্রতি একটি ই-পাসের আবেদন দেখে চমকে উঠেছেন পুলিশ অফিসারেরা। এক ব্যক্তি ই-পাসের আবেদনে জানিয়ে বলেছেন, ‘সে’ক্স করতে চাই। তাই তাঁকে বাড়ির বাইরে বেরতে দেওয়া হোক।’

প্রতীকী ছবি

কেরলের একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ওই ব্যক্তি কান্নুরের কান্নাপুরমের ইরিনেভের বাসিন্দা। সন্ধ্যেবেলা কান্নুরের এক জায়গায় স’ঙ্গম করতে যেতে চান। আবেদনপত্রে লেখেনও সে কথা।

এই ধরনের আবেদন দেখার পরই চমকে ওঠেন পুলিশ আধিকারিকরা। বিষয়টি জানানো হয় শহরের অ্যাসিস্ট্যান্ট কমিশনারকে। এরপরই তিনি ভালাপাত্তানাম পুলিশ স্টেশনকে ওই ব্যক্তিকে খুঁজে বের করার নির্দেশ দেওয়া হয়। অবশেষে ব্যক্তির নাগাল পায় বালাপট্টনম থানার পুলিশ। কেন এই আবেদন, তা জানতে চাওয়া হয় তাঁর কাছে।

প্রতীকী ছবি

তবে তাঁকে আটক করে জেরার করার সময়ই বেরিয়ে আসে সত্যিটা। ওই ব্যক্তি জানান, গোটা বিষয়টি ভুল করেই হয়েছে। তিনি আসলে ই-পাসের আবেদনপত্রে “সিক্স ও ক্লক” লিখতে চেয়েছিলেন। কিন্তু নিজে থেকে সংশোধিত হয়ে তা ”সে’ক্স” হয়ে যায়। আর ওই ব্যক্তি ভুলটি না দেখেই আবেদন জানিয়ে বসেন। আর তা থেকেই এই বিতর্ক তৈরি হয়।

প্রতীকী ছবি

কিন্তু শেষপর্যন্ত কী হল? জানা গিয়েছে, সমস্ত কিছু জানার পরই অনিচ্ছাকৃত ভুলের জন্য ওই ব্যক্তিকে ছেড়ে দেয় পুলিশ। তিনিও নিজের এই ভুলের জন্য ক্ষমা চেয়ে নেন। তবে এই খবরটি সামনে আসতে নেটিজেনদের অনেকেই বেশ মজা করেছেন। কেউ আবার দাবি করেছেন, ওই ব্যক্তি আসল কারণ লিখলেও পুলিশের ভয়ে ওই সাফাই দিয়েছেন।

সূত্র –