খোলামেলা দৃশ্যে বাংলাদেশী জনপ্রিয় তিন মডেল

0
529

খোলা’মেলা দৃশ্য নিয়ে বাংলাদেশে বর্তমানে হ’ইহই-রইরই ব্যাপার ঘটছে। হলিউউ অথবা বলিউডে খোলা’মেলা কোন দৃশ্য নিয়ে কারও কোন মাথা ব্যথা নেই। দিন শেষে হলিউডের কোন ছবিটি মুক্তি পেল অথবা বলিউডের কোন ছবিটি মুক্তি পেল এ নিয়েই যেন বাংলাদেশের দর্শকের মাথা ব্য’থাটা সব সময় একটু বেশিই দেখা যায়। তবে যুগের সাথে তাল মিলিয়ে বাংলাদেশি নারী মডে’লরাও সা’হসী হয়ে ওঠেছেন।

তাদের মধ্যে অনেকেই সা’হসী ভিডিও এবং ফটোশ্যুট করে এরই মাঝে আলোচনা সমা’লোচনার ঝড় বইয়ে দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম তথা নেট দুনিয়ায়। তাদের রীতিমত সা’হসী নারীই বলতে হয়।

এদের মধ্যে নায়লা নাঈম সবার প্রথম দৃষ্টি নন্দন সা’হসী ফটোশ্যুট করে নিন্দুকের মুখে লাগাম দিয়েছেন। এরপর তালিকায় আছেন জ্যাকুলিন মিথিলা। আর সম্প্রতি তৃণ চলে এসেছেন এই তালিকায়।

নায়লা নাঈম-

পেশায় দন্ত-চিকিত্সক নায়লা পাঁচ বছর ধরে ম’ডেলিং জগতের সঙ্গে যুক্ত আছেন। বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওর ম’ডেল হয়েছেন তিনি।

সম্প্রতি তন্ময় তানসেন পরিচালিত ‘রান আউট’ ছবির একটি আ’ইটেম গানে অংশ নিয়েছেন নায়লা। খুব অল্প সময়েই আলোচনার শীর্ষে চলে এসেছেন নায়লা নাইম।

আর তা কারণও আছে বটে। তার মত এতো খোলা’মেলা ভাবে নিজেকে উপস্থাপন করার সাহ’স অন্য মডে’লদের হয়নি বললেই চলে। মডে’লিং এ তার এই সা’হসী উপস্থাপন একদিকে যেমন সমা’লোচনা কুড়িয়েছে, অপর দিকে প্রশংসাও পেয়েছেন।

জ্যাকুলিন মিথিলা-

একের পর এক নতুন ছবি দিয়ে তাক লাগিয়ে দিচ্ছেন হালের অন্যতম হ’ট ম’ডেল জেকলিন মিথিলা। সেই সুবাদেই হঠাৎ করে সবার নজর কেরেছেন এই ম’ডেল কন্যা।

সম্প্রতি ফেসবুকে কিছু ছবি আপলোড দিয়ে নিজেকে দর্শকের আকর্ষণের কেন্দ্রবিন্দু করে নিয়েছেন। নিজেকে বাংলাদেশের সা’নি লিয়’ন দাবি করেন ম’ডেল জেকলিন মিথিলা।

একের পর এক ফেসবুকে সা’নি লিয়’নের মতো করে ছবি আপলোড দিয়ে শো’বিজ ও ম’ডেল জগতে তিনি আলোচনা সৃষ্টি করেন। মিথিলা জানান সম্প্রতি ঈদে তিনি একটি স্পেশাল ফটোশ্যুট করেছেন, যা একেক করে তিনি তাঁর ফেসবুক প্রোফাইল আর পেজে আপলোড দিয়েছেন।

ঈদ স্পেশাল ফটোটির নাম দিয়েছেন ডার্ক বিউটি। সম্প্রতি তিনি কাজ করছেন একটি হ’ট আই’টেম গানে, যা তার দর্শকদের চমকে দেবে এবং নুতুনত্বের এক নতুন দ্বার খুলে দিবে ম’ডেলিং জগতে। এমনটাই বলছেন তিনি।

যেহেতু এই ধরনের শ্যুট এখনো বাংলাদেশের কেউ করেনি, তাই তাঁর ভক্তরা মনে করে বাংলাদেশের মধ্যে তিনিই একমাত্র আন্তর্জাতিক মানের ম’ডেল। এই দিকে জেকলিন সংবাদ মাধ্যমকে অন্যান্য মডেলদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন, ভবিষ্যতে এমন কিছু কাজ করতে চান যা আজ পর্যন্ত কেউ করেনি।

তৃণ-

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া তৃণ দীর্ঘদিন ধরে র‍্যাম্প ম’ডেল হিসেবে কাজ করছেন। অনেকটা নায়লার অনুকরণেই তৃণ ব্রাজিলের পতাকা গায়ে জড়িয়ে বেশ খোলা’মেলা ভাবেই ছবি তুলে ফেসবুকের প্রোফাইল ছবি দিয়েছেন।

আর সেটা নিয়ে উঠেছে আলোচনা-সমালো’চনার ঝড়। তবে ব্রাজিল তার প্রিয় দল। নেইমারের খেলা দেখতে দেখতে কোথায় যেন হারিয়ে যান তিনি।

আর তাই প্রিয় দলের পতাকা পরে ফটোসেশন করেছেন তৃণ। ছবিটি প্রসঙ্গে অনেকেই বলছেন তাহলে কি তৃণ নায়লার পথেই পা বাড়াচ্ছেন?

নিজেকে খোলামে’লা ভাবে উপস্থাপন করে জনপ্রিয়তা বাড়ানোর পথটা কি তাহলে তৃণও অনুসরণ করছেন? এসব ত’র্ক-বি’তর্কের সমাধানটা এখন শুধু সময়ের ব্যাপার