মন্দিরের ভিতর অশ্লীল নাচ, ভাইরাল হল মুম্বাইয়ের মডেলের ভিডিও

0
1308

পরনে শাড়ি। সঙ্গে ব্লাউজ। চিরাচরিত শাড়ি পরেই মন্দিরে প্রবেশ করেছিলেন তিনি। কিন্তু, সেখানে গিয়ে মুম্বইয়ের মডেল যা করলেন, তা ভাইরাল হতে বেশি সময় লাগেনি। আর ওই ভিডিও ভাইরাল হওয়ার পরই নেটিজেনদের একাংশের ক্ষোভের মুখে পড়তে হয় মুম্বইয়ের ওই মডেলকে। যদিও নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েও এ বিষয়ে মুখে টু শব্দ করেননি মুম্বইয়ের এই মডেল।

সম্প্রতি উজ্জয়িনের মহাকাল মন্দিরে হাজির হন মুম্বইয়ের এক মডেল। মন্দিরে হাজির হয়ে বলিউডের গানে কোমর দোলাতে দেখা যায় তাঁকে। শুধু তাই নয়, মন্দিরের মধ্যেই এই মডেল অশ্লীলভাবে পোজ দিয়েছেন বলেও নেটিজেনদের একাংশ তাঁকে আক্রমণ করতে শুরু করে। এই মুহূর্তে মুম্বইয়ের এই মডেলের ৪টি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। কীভাবে এই ধরনের ঘটনা ঘটল, তা তদন্ত করে দেখা হবে বলেও মন্দির কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে।

মহাকালেশ্বর মন্দিরে এই ভিডিওর ঘটনা রীতিমত শোরগোল ফেলে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওগুলি আপলোড হওয়ার পর মন্দিরের সুরুক্ষা ব্যবস্থার উপর প্রশ্ন উঠতে শুরু করেছে। মদিরে প্রবেশের পরই অশ্লীলভাবে নাচতে শুরু করেন ওই যুবতী। সোশ্যাল মিডিয়া থেকে পাওয়া তথ্য অনুযায়ী ওই যুবতী পেশায় একজন অভিনেত্রী ও মডেল।

মোবাইল নিয়ে প্রবেশে রয়েছে নিষেধাজ্ঞা

এই ভিডিওগুলি মন্দির চত্বরেই শ্যুট করা হয়েছিল, কিন্তু প্রশ্ন উঠছে এখানেই কারণ মন্দিরে মোবাইল ও ক্যামেরা নিয়ে প্রবেশ নিষেধ। কিন্তু এই যুবতী দিব্যি জনসমক্ষে মন্দির চত্বরেই একের পর এক পোজ দিয়ে ভিডিও শ্যুট করতে থাকেন অথচ তার দিকে মন্দির কর্তৃপক্ষের নজর যায়নি।

মোবাইল নিয়ে কিভাবে মন্দিরে প্রবেশ করলেন যুবতী

মন্দিরের পরিচালন কমিটির প্রধান অভিষেক দুবে জানান, তাকেও লোকজন এই ভিডিও পাঠিয়েছে। আর কখন এই ভিডিওগুলি শ্যুট করা হয়েছিল তার অনুসন্ধান চলছে। এই ঘটনার কারণে মন্দিরের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছেন মন্দির কর্তৃপক্ষ। কোন সময় এই ভিডিওগুলি শ্যুট করা হয়েছিল সেটা জানতে পারলে ওই যুবতীকে চিহ্নিত করতে সুবিধা হবে। তিনি আরও জানান, দোষীকে চিহ্নিত করার পরই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়া থেকে পাওয়া তথ্য অনুযায়ী ওই যুবতীর নাম নন্দীনি কুরিল। আর এই চারটি ভিডিও তিনি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ টিক-টক এ আপলোড করেন। সেখানেই যুবতীর নাম উল্লেখ রয়েছে এবং বাসস্থান বলা রয়েছে মুম্বাই আর পেশাগতভাবে মডেল ও অভিনেত্রী।

দেখুন সেই মডেলের কীর্তির ভিডিও –