নিজের পুত্রবধূর জন্য দুবাই থেকে সোনার তৈরি গাড়ি অর্ডার দিলেন মুকেশ আম্বানি! দাম জানলে চমকে যাবেন

0
1582

আমরা সকলেই জানি যে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ-এর মালিক মুকেশ আম্বানি এবং তার পরিবারের লোকজনের খবর বেশিরভাগ দিনই সংবাদ শিরোনামে উঠে আসে। মুকেশ আম্বানির পরিবার এক আভিজাত্যপূর্ণ জীবনযাত্রার জন্য বরাবরই পরিচিত এবং মুকেশ আম্বানি বর্তমানে শুধু ভারতের নয়, সারা বিশ্বের ধনী ব্যক্তিদের মধ্যে একজন হিসেবে নিজের পরিচয় প্রতিষ্ঠা করেছেন ব্যবসার মাধ্যমে। দুনিয়ার তাবড় ব্যক্তিরাও মুকেশ আম্বানির সামনে লজ্জায় পড়ে যান কারণ আম্বানির সম্পত্তির পরিমাণ এখন এতটাই বেশি।

বর্তমানে মুকেশ আম্বানির পরিবারে বেশ খুশির হাওয়া চলছে কারণ তার মেয়ে ইশা আম্বানি এবং ছেলে আকাশ আম্বানির বিয়ের বাগদান পর্ব সম্পূর্ণ হয়েছে এবং সুত্র অনুযায়ী মুকেশ আম্বানি এ বছরের ডিসেম্বরের মধ্যেই ছেলে আর মেয়ের বিয়ে দিয়ে দেবেন।

মুকেশ আম্বানির পুত্র আকাশের বাগদান পর্ব এবছরই শ্লোকা মেহতার সাথে হয়। আপনাদের জানিয়ে রাখি যে, শ্লোকা এবং আকাশ একে অপরের সাথে ছোটবেলা থেকেই পরিচিত, তারা ছোটবেলায় একই স্কুলে পড়াশোনা করত। আবার মুকেশ আম্বানির মেয়ে ইশারও এনগেজমেন্ট হয়ে গেছে। সুত্র অনুযায়ী এই বছরই ডিসেম্বর মাসে ইশার সাথে অজয় পীরামল-এর ছেলে আনন্দ পীরামলের বিয়ে হবে। ইশা এবং আনন্দ একে অপরকে অনেকদিন ধরেই চেনেন এবং দুজনে ভালো বন্ধু। আম্বানির পরিবারের সাথে ইশার হবু শ্বশুরবাড়ির পরিবারের প্রায় চার দশকেরও বেশি সময় ধরে পরিচিতি রয়েছে।

বলে রাখি যে, আকাশ এবং ইশা দুজনে যমজ ভাই-বোন। ইশার পর সম্প্রতি আকাশেরও এনগেজমেন্ট হয়ে যায় শ্লোকার সাথে। শ্লোকা মেহতা, হীরে ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে। আকাশ এবং শ্লোকার বিয়েও এই বছরের ডিসেম্বর নাগাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক আনন্দ পিরামলের ব্যাপারে, যার সাথে ইশার বিয়ে হতে চলেছে। আনন্দের পারিবারিক রিয়েল এস্টেটের ব্যবসা রয়েছে, সে সেটিই দেখাশোনা করে, আনন্দ পেনসেলভেনিয়ার বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক করেছেন। এসবের মধ্যেই আরও একটি খবর আসছে যে, মুকেশ আম্বানি তার পুত্রবধূকে একটা দারূণ উপহার দেওয়ার পরিকল্পনা করেছেন যেটি দুবাই থেকে ভারতে আসবে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মুকেশ আম্বানি নিজের পুত্রবধূ শ্লোকার জন্য একটা গোল্ড প্লেটেড গাড়ি অর্ডার করেছেন, যেটি সোনা দিয়ে বানানো আর বলাবাহুল্য এরকম গাড়ি যখন রাস্তায় চলবে লোকজনের নজর গাড়ির উপর থেকে সরবে না। এর আগে সংবাদ মাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী আম্বানির কাছে ইতিমধ্যেই ১৫০-র বেশি গাড়ি আছে, তাই তিনি বড় পার্কিং স্পেস বানিয়েছেন। মুকেশ আম্বানির গাড়ির তালিকায় Maybach 62, Mercedes S class, Bentley Flying Spur, Rolls Royce Phantom এবং Mercedes SL500 রয়েছে।

আপনাদের জানিয়ে রাখি যে, মুকেশ আম্বানি যে তার পুত্রবধূ শ্লোকাকে সোনার তৈরি গাড়ি গিফট্‌ দেওয়ার কথা বলেছেন এই ব্যাপারটি আম্বানির বাড়ির কর্মচারীদের থেকে সেই কথা জানা গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মচারী জানিয়েছেন যে মুকেশ আম্বানি নতুন গাড়ির জন্য পার্কিং এর জায়গা বন্দোবস্ত করার কথা বলেছেন।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, গাড়িটি ২০শে জুন নাগাদ ভারতে আসবে এবং গাড়ি আকাশ আম্বানিকে হস্তান্তর করা হবে। বলে রাখি যে এই গাড়ির দাম $10 মিলিয়ন অর্থাৎ, প্রায় ৬.৭ কোটি টাকা।

সোনা দিয়ে তৈরি এই গাড়ি কবে রাস্তায় দেখা যাবে, তার জন্য অপেক্ষায় থাকতে হবে। তবে আম্বানি পরিবারের তরফ থেকে এই ব্যাপারে কিছুই জানানো হয়নি।