কলকাতার রাস্তায় টাকার বৃষ্টি! হঠাৎই লক্ষ্মীলাভ সাধারণ মানুষের

0
88
youtube

কলকাতার আকাশে চাঞ্চল্যকর ঘটনা! আকাশে উড়ছে টাকা। আর যা কুড়োতে ভিড় সাধারণের। জানা যাচ্ছে, বেন্টিক স্ট্রিটের একটি বহুতল থেকে ফেলা হচ্ছে বান্ডিল বান্ডিল টাকা। ৫০০ এবং ২০০০ টাকার নোটের বান্ডিল ফেলা হচ্ছে ওই বহুতল থেকে। এভাবে টাকা উড়তে দেখে পথচলতি মানুষজন দাঁড়িয়ে যান। শুধু দাঁড়িয়ে যাওয়া নয়, রীতিমত আকাশ থেকে ঝড়ে পড়া টাকা কুড়াতে হিড়িক পড়ে যায় সাধারণ মানুষের। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য।

youtube/প্রতীকী ছবি

বিষয়টির ঘটনা ছড়িয়ে পড়তেই ওই এলাকায় সাধারণের ভিড় আরও বাড়তে থাকে। তবে টাকা কোথা থেকে এল তা নিয়ে উঠছে প্রশ্ন? এই টাকার উৎস কি? শুরু হয়েছে নানা জল্পনা। যদিও এই বিষয়ে কেউ কিছু জানাতে চাইছেন না। সবার মুখ বন্ধ। কোন আতঙ্কে কেউ মুখ খুলতে চাইছেন না তা নিয়ে উঠছে প্রশ্ন। বুধবার বেলা দুপুর আড়াইটের সময় চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বলে জানা যাচ্ছে।

eisamay

ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে যান বিশাল পুলিশ বাহিনী।

কীভাবে ঘটল এমন কাণ্ড? প্রাথমিকভাবে জানা গিয়েছে, ওই অফিসে অনেকগুলি বেসরকারি সংস্থার অফিস রয়েছে। তারই একটিতে এদিন দুপুরে হানা দেয় আয়কর দফতর। সূত্রের খবর, আয়কর অফিসারদের চোখে ফাঁকি দিতেই ছ’তলার ওই অফিসের টয়লেট থেকে লাঠি দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে ফেলা হয় টাকার বান্ডিলগুলি।

eisamay

তবে, এখনও পর্যন্ত কত টাকা ফেলা হয়েছে, তা জানা যায়নি। এই প্রতিবেদনের প্রকাশের সময় পর্যন্ত ওই অফিসে আয়কর অফিসাররা তল্লাশিও চালাচ্ছেন। তবে, কারণ যাই হোক, কিছু পথচলতি মানুষ অবশ্য টাকা পকেটে পুড়েই বাড়িমুখো হয়েছেন। প্রকাশ্যে অবশ্য কেউ মুখ খুলতে চাননি। পাছে ‘পথে পড়া লক্ষ্মী’ হাতছাড়া হয়ে যায়!

সূত্র – এইসময়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here