আবারও উষ্ণতা বাড়াতে হাজির ‘ঝুমা বউদি’, ভাইরাল হল মোনালিসার মনোকিনি লুক

0
974

একটিমাত্র বাংলা ওয়েব সিরিজ আর তাতেই মাত করে দিয়েছেন এই অভিনেত্রী। হ্যাঁ আপনারা ঠিকই ধরেছেন, আমরা ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজের বিখ্যাত ‘ঝুমা বৌদি’র কথাই বলছি। ঝুমা বৌদি অর্থাৎ মোনালিসা বিশ্বাস ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন বাংলায়। তবে শুধু বাংলাতেই নয়, পাশাপাশি হিন্দি, তেলেগু বা ওড়িয়া ছবিতেও দেখা গেছে এই অভিনেত্রীকে। তবে মোনালিসা সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন ভোজপুরী সিনেমায় অভিনয় করে।

মোনালিসা সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ঠ অ্যাক্টিভ থাকেন। প্রায়শই নিজের হট এবং বোল্ড ছবি শেয়ার করে ফলোয়ার্সদের মনে শিহরণ জাগান। মোনালিসার ছবি শেয়ার পরই অধিকাংশ সময়ই ভাইরাল হয়ে যায়। এক্ষেত্রে তার অন্যথা হয়নি। মোনালিসা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সম্প্রতি নিজের মনোকিনি পরিহিত একটি ছবি পোস্ট করেন। ছবি পোস্ট করার পরই আসতে শুরু করে লাইক ও কমেন্টের ঝড়। মোনালিসার এই হট লুক বেশ পছন্দ করেছেন তার ফলোয়ার্সরা।

এই মুহূর্তে শ্রীলঙ্কায় রয়েছেন অভিনেত্রী। স্বামী বিক্রান্ত সিংহ রাজপুতের সঙ্গে ছুটি কাটানোর অনেক ছবিই তিনি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়।

দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষে তিনি স্বামীর সাথে শ্রীলঙ্কা ঘুরতে গেছেন। আর সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করে জয় করছেন ভক্তদের মন।

আসুন দেখে নেওয়া যাক মোনালিসার শেয়ার করা কয়েকটি ছবি –

১. বরাবরই নিজের হটনেস দিয়ে কাত করেছেন দর্শকদের।

২. এক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

৩. নেটিজেনরাও মোনালিসার এই লুক দেখে বেশ আনন্দ পেয়েছেন।

৪. এখন শ্রীলঙ্কায় আছেন অভিনেত্রী।

৫. চুটিয়ে ছুটি উপভোগ করছেন স্বামীর সাথে।

৬. ঘুরছেন অসাধারণ সব লোকেশনে।

৭. শেয়ার করছেন অনেক ছবি।

৮. সব লুকেই বেশ সুন্দরী আর হট লাগছে মোনালিসাকে। কি বলেন আপনারা?

ছবি – অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট