এবার মডেলিং-এ ঝড় তুললেন মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহান (ভিডিও সহ)

0
1737

ভারতীয় ক্রিকেট দলের পেসার মোহাম্মদ শামির সাথে কম ঝামেলা হয়নি তার স্ত্রী হাসিন জাহানের । স্বামীর বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্ক, নির্যাতন, খুনের চেষ্টা, বৈবাহিক ধর্ষণসহ বেশ কয়েকটি মামলা করেন হাসিন । এরপর থেকেই হাসিনকে সংসার খরচ দেওয়া বন্ধ করে দেন শামি । তাই বাধ্য হয়েই আবারও পুরানো পেশায় ফিরে যেতে হচ্ছে হাসিন জাহান-কে।

হাসিন জানিয়েছেন, নিজের মেয়ের ভবিষ্যতের কথা মাথায় রেখে তাকে আবার কাজের দুনিয়ায় ফিরতে হয়েছে । পরবর্তীকালে অভিনয় জগতেও নাম লেখানোর ইচ্ছে আছে তার । খুব শীঘ্রই তাকে দেখা যেতে পারে রুপালি পর্দায় । ইতিমধ্যে বেশ কয়েকটি শর্ট ফিল্মে অভিনয়ও করে ফেলেছেন তিনি ।

এরপরই নিজের মডেলিং শ্যুটের আরও একটি ভিডিও পোস্ট করে সকলকে চমকে দিলেন হাসিন । কিছুদিন আগেই নিজের ফেসবুক অ্যাকাউন্টে আরও খোলামেলা, সাহসী ফটোশ্যুটের একটি ভিডিও পোস্ট করেন হাসিন জাহান ।

মাস দু’য়েক আগে থেকেই কাজ খোঁজা শুরু করেন সাবেক এই মডেল । আপাতত মুম্বাইয়ে একটি সংস্থার মডেল হিসেবে কাজ করবেন হাসিন । পেশাদার মডেল হাসিন ২০১৪ সাল পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের চিয়ারলিডারও ছিলেন । কিন্তু বিয়ের পর সংসারের তাগিদে সেই পেশা ছেড়ে শামির সঙ্গে ঘর করার সিদ্ধান্ত নেন তিনি ।

মাস চারেক আগে মহম্মদ শামির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনে শিরোনামে আসেন হাসিন । শামির বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্ক, গার্হস্থ্য হিংসা, খুনের চেষ্টা, বৈবাহিক ধর্ষণ-সহ বেশ কয়েকটি মামলা করেছেন হাসিন । এরপরই শামি হাসিনকে ‘সংসার খরচ’-এর টাকা দেওয়া বন্ধ করে দেন । এরপর শামির কাছ থেকে মাসিক ১০ লক্ষ টাকা ’সংসার খরচ’ দাবি করে ফের আদালতের দ্বারস্থ হন হাসিন । সেই মামলা এখনও বিচারাধীন ।

শামিকে বিয়ের করার পর মডেলিং থেকে দূরে সরে যান হাসিন জাহান । কিন্তু মাথা উঁচু করে বাঁচতে ফের পেশাদার মডেলিং-এ তিনি থাকতে চাইছেন বলে খবর । তাছাড়া সদ্য ফিল্মি দুনিয়ায় পা রেখেছেন ডাকসাইটে সুন্দরী । এসকেপ এবং সরি- দুটো শর্ট ফিল্মে অভিনয় করে সাড়া ফেলেছেন বলিউডে । সব কিছু ঠিক থাকলে খুব শ্রীঘ্র‌ই মুক্তি পাবে ছবিগুলি ।

ক্যামব্যাক করেছেন মডেলিং জগতে । সেক্সি পোজ, চড়া মেকআপ, হট ড্রেসে এ এক অচেনা হাসিন । হ্যাঁ আপনাদের ধারণা ভুল নয় ইনিই মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান । ঝামেলা থেকে বেড়িয়ে এসে আবার ফিরেছেন নিজের দুনিয়ায় । মডেলিং এর সেই ভিডিও টুইটারে সেয়ার করেছেন তিনি । জিরো ফিগারে এক ঝলকে হাসিন কে চেনা দায় । মডেলিং এর ইচ্ছে ছিল বহুদিনের । এক সময় চেয়ার লিডিং ও করতেন হাসিন ।তবে সেভাবে মেইনটেন করতে পারেননি মডেলিং প্রফেশন । আর এই জন্য স্বামী কেই দায়ি করেন তিনি ।

 

ন‍াইটদের বিরুদ্ধে শামি আইপিএলের ম্যাচ খেলতে কলকাতায় আসলে তদন্তের সূত্রে লালবাজারের গোয়ান্দের সঙ্গে দেখা করেন শামি ৷ আইপিএল শেষ হলে পুলিশের সঙ্গে সব রকম সংযোগিতার আশ্বাস দিয়ে যান ভারতীয় ক্রিকেটার ৷ আইপিএল শেষের আগে ফের এবার হাসিনের বোমার মুখে পড়তে হল ডেয়ারডেভিলস ক্রিকেটারকে ৷ তবে এখন থিতিয়ে পড়েছে সব কিছু । আর নিজের জীবনে বেশ খুশিই রয়েছেন হাসিন তা তাঁর ভিডিও থেকেই স্পষ্ট ।

দেখুন ভিডিও –

I am

Posted by Hasin Jahan on Tuesday, July 10, 2018