মহালয়ার ভোরে দেবী দূর্গার রূপে আবির্ভাব হবে মিমির! ছবি পোস্ট হতেই শুরু নেটিজেনদের হইচই

0
395

মহালয়ার ভোরে টিভির পর্দায় মহিষাসুর মর্দিনী না দেখলে ঠিক মতোন পুজো শুরু হয় না বাঙালীর। ২০২০ সালের মহালয়ার অনুষ্ঠান ঘিরে ইতিমধ্যেই তোলপাড় পড়ে গিয়েছে টলি পাড়ায়। তাবড় তারকাদের নিয়ে এই বছরের মহালয়া কার্যত মাল্টিস্টারার মহালয়া। এবারে করোনা পরিস্থিতিতে যদিও দূর্গা পুজো ঘিরে একটা ম্লান ছায়া কিন্তু তবু প্রত্যাশা করতে ভুলছেন না মানুষ। আসন্ন মহালয়া।

যদিও পুজো অক্টোবরে, কিন্তু মহালয়া ঘিরে কিছু প্রত্যাশা তো থেকেই যায়। আর এবারের মহালয়ার ভোরে স্টার জলসার পর্দায় থাকছে বিশেষ একটা চমক। অকাল বোধনের আবহে এবারের স্টার জলসার মহালয়া পরিচালনা করছেন কমলেশ্বর মুখোপাধ্যায়।

 

আর দূর্গার রূপে যাকে দেখা যাবে তিনি আর কেউ না স্বয়ং টলিউড সুপারস্টার এবং সাংসদ মিমি চক্রবর্তী। করোনা পরিস্থিতিতে যেভাবে একদিকে নতুন ছবির শ্যুটিং আর অন্যদিকে সাংসদ হিসেবে নিজের দায়িত্ব সামলেছেন মিমি, তাতে তাকে সত্যিই দশভূজা বললে কম বলা হয় না। কিন্তু দেবী দূর্গার চরিত্রে তাকে মহালয়ার সকালে দেখতে পাওয়া তো অবশ্যই বড় একটা প্রাপ্তি।

এই মহালয়ায় …🙏🙏Star Jalsha Kamaleswar Mukherjee

Posted by Mimi Chakraborty on Monday, August 24, 2020

এদিকে দূর্গা রূপে মিমি চক্রবর্তী তাঁর নিজের ছবি ফেসবুকে পোস্ট করার পর থেকেই নেট পাড়ায় হইচই। তৃণমূল সাংসদকে ঘিরে একের পর এক কমেন্ট আসতে থাকে ফেসবুকের পোস্টে অনেকেই লিখেছেন, ‘আপনি অভিনয় সত্যি খুব সুন্দর করেন, কিন্তু এই চরিত্রের সঙ্গে আপনি কখনোই মানান সই না একদমই না।’

আরও অনেকে লিখেছেন, ‘একটাই অনুরোধ দয়া করে কোনোভাবেই তোমার ট্যাটু গুলো এতে শো অফ করতে যেও না। আসলে, দূর্গা মা কে ওই ভাবে দেখা তো ঠিক অভ্যেস নেই আপামর বাঙালির।’ মেক আপ নিয়ে মন্তব্য করে অনেকে লিখেছেন, ‘চুল গুলাই তো মা দুর্গার মত নয়, কস্টিউম প্ল্যানিং খুব বাজে‌!!’

সূত্র –