ভক্তদের জন্য দুঃসংবাদ, নিজের ভালোবাসার মানুষকে খুঁজে পেলেন মিয়া খলিফা, নতুন বয়ফ্রেন্ডের সাথে ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

0
1103

মিয়া খলিফা নামটির সাথে পরিচিত নয় এরকম ছেলের সংখ্যা পৃথিবীতে খুবই কম। মিয়া খলিফা এমন এক নাম যা বেশিরভাগ সময়ই বিভিন্ন বিতর্কের মধ্যে থাকে। বেশিরভাগ সময়ই খবরের শিরোনামে উঠে আসেন তার হট এবং বোল্ড ছবিগুলির জন্য যেগুলি তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। সারা বিশ্বজুড়ে অসংখ্য ফ্যান রয়েছে মিয়া খলিফার।

মিয়া খলিফার ইনস্টাগ্রাম প্রোফাইলে ফলোয়ারের সংখ্যা ১০ মিলিয়নেরও বেশি যা লজ্জায় ফেলে দিতে পারে বড় সেলিব্রিটিদেরও। মিয়ার ফলোয়াররা তার সবকিছুই ভালোবাসে। বিশেষত মিয়া যে ছবিগুলি শেয়ার করেন সেগুলি তার ভক্তদের রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্য যথেষ্ঠ। এতদিন মিয়া সিঙ্গেলই ছিলেন আর ভক্তদের থেকে প্রায়শই আসতো প্রেমের প্রস্তাব।

যাইহোক মিয়ার ডাইহার্ড ফ্যানদের জন্য একটি দুঃসংবাদ রয়েছে। অনেকেরই প্রিয় এই ইন্টারনেট গার্ল এখন আর সিঙ্গেল নেই। মিয়া এখন তার স্বপ্নের বয়ফ্রেন্ডের সাথে চুটিয়ে প্রেম করছে। মিয়ার বয়ফ্রেন্ডের নাম Robert Sandberg. রবার্ট পেশায় সুইডেনের একজন বিখ্যাত শেফ, ট্যাটুরও ভীষণ সখ রয়েছে তার। রবার্ট ২০১৬ সালে Worldchefs Hans Bueschkens Young Chef Challenge প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন। এই রবার্টের সাথেই এখন সময় কাটাচ্ছেন মিয়া।

মিয়ার নতুন প্রেমের সম্পর্কের কথা প্রথম টের পাওয়া যায় তার একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে। যেখানে মিয়া বলেছিলেন, “Find someone that looks at you the way @robertsandberg looks at me after I’ve forced him to take our 1,264th selfie of the night. With patience and love, but a slight gleam in the eye begging me to get in the fucking car ♥️ Thank you for  putting up with me, min älskling ♥️ #HesACatch #ThrowbackWednesday”

নিচের এই পোস্টটি দেখেই আন্দাজ পাওয়া গিয়েছিল হয়তো রবার্টই মিয়ার বয়ফ্রেন্ড।

মিয়ার বয়ফ্রেন্ড রবার্টও এই পোস্টের জবাবে একটি ছবি শেয়ার করেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। ছবিটি দেখেই বোঝা তাদের একে অপরের প্রতি কতটা ভালোবাসা রয়েছে।

You and me min @miakhalifa ❤️ #shesacatch #brunbjörn #austin @la_barbecue

A post shared by Robert Sandberg (@robertsandberg) on

বর্তমানে মিয়া খলিফার ইনস্টাগ্রাম প্রোফাইল ঠাঁসা রয়েছে রবার্ট আর তার ছবিতে। কখনও বা একান্তে ভালোবাসার মূহুর্ত কাটাচ্ছেন বয়ফ্রেন্ডের সাথে, কখনও বা বয়ফ্রেন্ডের সাথে খুনসুটিতে ব্যস্ত রয়েছেন মিয়া। আসুন দেখে নেওয়া মিয়ার সাথে তার নতুন বয়ফ্রেন্ড রবার্টের কয়েকটি ছবি।

You you you ❤️ @miakhalifa #brownbear #duärdu

A post shared by Robert Sandberg (@robertsandberg) on

বয়ফ্রেন্ডের সাথে মিয়ার আবেগঘন চুম্বন

বয়ফ্রেন্ডের সাথে খুনসুটিতে ব্যস্ত মিয়া খলিফা

মিয়ার নতুন বয়ফ্রেন্ডকে দেখে কি মনে হল, মিয়া কি ঠিকঠাক বয়ফ্রেন্ড বেছে নিয়েছে? আপনাদের মতামত কমেন্ট করে জানান।