স’ঙ্গ’মের মূ’হুর্তে পুরুষের যে কয়েকটি কাজ ম’হিলাদের অন্য মাত্রার সু’খ দেয়

0
739

যৌ’নতা নিয়ে খোলাখুলি আলোচনা করা আমাদের দেশে একেবারেই শোভ’নীয় বিষয় নয়, কিন্তু যৌ’নতা একটি প্রাকৃতিক নিয়মেই চলে আসছে একে অপরের প্রতি আক’র্ষণ থেকে। যৌ’নতা নিয়ে নানারকম আলোচনা অনেক সময়েই যৌ’ন জীবন পাল্টে দিতে পারে। যৌ’ন জীবনে সু’খ না থাকলে তা থেকে প্রায়শই সাংসারিক সম’স্যার সৃষ্টি হতে দেখা যায়। দেখুন, আপনি পুরুষ হলে এই কয়েকটি কাজ যদি স’ঙ্গ’মের সময় করেন, তাহলে তৃ’প্ত হবেন আপনার স’ঙ্গী।

১. অনেক মহিলাই আছেন, যাঁরা ভালবাসেন কেউ তাঁদের ডমি’নেট করুক। বিশেষত স’ঙ্গ’মের সময়। যদি আপনার স’ঙ্গী এমন ভাবনার মানুষ হন, তাহলে তাঁকে তৃ’প্ত করতে কিছুটা নিজেকে বদলাতে হবে।

২. চিকিৎসা বিজ্ঞানে দেখা গিয়েছে মেয়েদের সে’ক্সে’র চাহিদা পুরুষের তুলনায় কিছুটা বেশি। তাই নিজের সু’খ নয়, খেয়াল রাখুন আপনার মহিলা স’ঙ্গীর সু’খের দিকে। তাতে সে আনন্দ পাবে।

৩. মন কিছু করুন, যা গোপন। মানে যা সবার সামনে বলা চলে না। এমন কথা বলুন স’ঙ্গ’মের সময়। তাতে উত্তাপ আরও বাড়বে।

৪. নতুন নতুন জিনিস চেষ্টা করুন। সে’ক্স পজি’শন হতে পারে, হতে পারে যেভাবে আপনারা যৌ’ন’তায় লি’প্ত হচ্ছেন, তার পারিপার্শ্বিক পরিস্থিতি। সেগুলো বদলে নিন মাঝে মাঝে।

৫. মহিলাদের তৃ’প্তি আসতে অনেক সময় লাগে। সেদিকে খেয়াল রাখতে হবে আপনাকে। তাই আপনাকেও টিকে থাকতে হবে অনেকক্ষণ। তাই ফো’র ‘প্লে – তে সময় নিন বেশি।

সংগৃহীত – নিউজ18বাংলা