আগামী মাসেই ছেলের বিয়ে দিচ্ছেন মিঠুন চক্রবর্তী

0
957

টলিউড ও বলিউডের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো চক্রবর্তী আগামী মাসে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন । দক্ষিণ ভারতীয় অভিনেত্রী মাদলসা শর্মার সঙ্গে বিয়ে হচ্ছে মিমোর ।

ভারতের ধর্নাঢ্য এক ব্যবসায়ী পরিবারের মেয়েকে বিয়ে করছেন মহাক্ষয়। হবু বর-কনের জন্য একটি শান্তি পূজার আয়োজন করা হয়েছিলো কিছুদিন আগে। সেখানেই তাদের আংটি বদল হয়েছে মিঠুন পুত্রের। অনুষ্ঠানে মহাক্ষয়ের দাদা-দাদীসহ পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, আগামী ৭ জুলাই উটির হোটেল দ্য মোনার্কে মিমো ও মাদলসা একে অপরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন । মিমো ও মাদলসার বাগদান গত মার্চে হয়েছিল । জানা গেছে, এই বাগদান অনুষ্ঠানে পরিবারের খুবই ঘনিষ্ঠ কয়েকজন হাজির ছিলেন । বাগদান অনুষ্ঠান হয়েছিল মুম্বইয়ের মধ আইল্যান্ডে ।

মাদলসা পরিচালক ও প্রযোজক সুভাষ শর্মার মেয়ে । মাদলাসার মা ১৯৮৮-তে বিআর চোপড়ার মহাভারত-এ দেবকীর চরিত্রে অভিনয় করেছিলেন । মাদলসা ২০০৯-এ তেলগু সিনেমা ফিটিং-এর মাধ্যমে সিনে কেরিয়ার শুরু করেছিলেন । এছাড়াও কন্নড় সিনেমাতেও কাজ করেছেন মাদলসা । মিমো ও মাদলসার বিয়েতে বলিউডের বেশ কয়েকজন বড় তারকা উপস্থিত থাকতে পারেন বলে খবর ।

মহাক্ষয়ের ডাক নাম মিমোহ । তিনি একজন অভিনেতা । ইশেকদারিয়া, হন্টেড, এনিমি, জিমি লুট সহ একাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন । অন্যদিকে, মাদালসা হলেন একজন বিখ্যাত দক্ষিণী অভিনেত্রী ৷ তিনি সম্রাট এন্ড কোং, দিল সালা সাঙ্কি,  ফিটিং মাস্টারসহ একাধিক জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন ।