পুলিশকে দেখামাত্রই জরিমানার ভয়ে স্ত্রীর অন্তর্বাস মাস্ক হিসেবে পড়লেন এক ব্যক্তি (ভিডিও)

0
120

গোটা বিশ্বে বেড়েই চলেছে করোনার সংক্রমণ। ভারতেও দৈনিক আক্রান্তের সংখ্যা ৫০ হাজার ছাড়িয়েছে। এই পরিস্থিতিতে সংক্রমণ রুখতে বাইরে বেরোলেই প্রত্যেককে মাস্ক পরার বা কাপড় জাতীয় কিছু দিয়ে মুখ এবং নাক ঢাকার পরামর্শ দেওয়া হয়েছে। আর তা না পরলে জরিমানা। এ ব্যাপারে একেবারেই কড়া প্রশাসন। প্রত্যেকদিনই গোটা দেশে এই ধরনের প্রচুর মানুষের কাছ থেকে মাস্ক না পরার জন্য জরিমানা নেওয়া হচ্ছে। তবে এবার সামনে এসেছে অদ্ভুত এক ঘটনা। মাস্ক না পরায় পুলিশের জরিমানার হাত থেকে বাঁচতে স্ত্রীর অন্তর্বাস মুখে বেঁধে ফেললেন এক ব্যক্তি।

হ্যাঁ, শুনতে অবাক লাগলেও মধ্যপ্রদেশের দামোহ–র এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তাতে দেখা যাচ্ছে, ওই ব্যক্তি বাড়ি থেকে মাস্ক পরে বেরোতে ভুলে গিয়েছেন। কিন্তু রাস্তায় বেরিয়ে দেখেন সেখানে পুলিশি প্রহরা। যাঁরা মাস্ক না পরে বেরিয়েছেন, তাঁদের জরিমানা দিতে হচ্ছে। আর তখনই তিনি নিজের সঙ্গে থাকা স্ত্রীর অ’ন্তর্বাসটি মুখে মাস্কের মতো পেঁচিয়ে নেন। ফলস্বরূপ জরিমানার হাত থেকেও বেঁচে যান।

তবে লোকটিকে দেখে সন্দেহ হয় এক পুলিশকর্মীর। এরপরই তাঁকে ডেকে এরকম ভাবে অন্তর্বাস মুখে বাঁধার কারণ জিজ্ঞাসা করা হয়। তখনই সামনে আসে সত্যিটা। তবে লোকটির উপস্থিত বুদ্ধির প্রশংসা করেন পুলিশকর্মীরা। এমনকি শেষপর্যন্ত জরিমানা না করেই ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তবে এসবের মধ্যেই এক পুলিশকর্মী লোকটির একটি ভিডিওটি তোলেন। যা নেটদুনিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

সংগৃহীত – সংবাদ প্রতিদিন