শাশুড়ী জামাইয়ের বিবাহবহির্ভূত সম্পর্কের কারণে খুন হতে হচ্ছিল স্ত্রীকে

0
692

শাশুড়ির সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রীকে খুনের চেষ্টার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে । প্রসেনজিৎ পোড়িয়া নামে অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ । ঘটনাটি পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া থানার উত্তর মেচগ্রাম এলাকার ।

১৭ বছর আগে দেখাশোনা করে লোয়াদার বাসিন্দা দেবীর (মহিলার নাম পরিবর্তিত) সঙ্গে প্রসেনজিতের বিয়ে হয়েছিল । তাঁদের ১৪ বছরের এক পুত্র সন্তানও রয়েছে । অভিযোগ, শাশুড়ির সঙ্গে প্রসেনজিতের সম্পর্ক তৈরি হয় । বিষয়টি মেনে নিতে পারেননি দেবী । তাঁর মাকে ওই সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়ার কথা বলেন তিনি ।

তারপরই পরিস্থিতি জটিল হতে শুরু করে । প্রসেনজিৎ সেকথা জানতে পেরে দেবীর উপর অত্যাচার চালাতে শুরু করে । গতকাল সন্ধ্যায় দেবীকে মারধর করে সে । এরপর গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে খুন করার চেষ্টা করে ।

দেবীর চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থানে যান । এরপর তাঁরাই তাঁকে উদ্ধার করে পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে ভরতি করেন । খবর পেয়ে দেবীর পরিবারের সদস্যরা তাঁকে নিয়ে পাঁশকুড়া থানায় গিয়ে প্রসেনজিতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন । অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে গতরাতেই প্রসেনজিৎকে গ্রেপ্তার করে পুলিশ । আজ তাকে তমলুক আদালতে তোলা হয় ।

দেখুন ভিডিও –

Source