গাড়ি-ঘোড়া বাদ দিয়ে নববধূকে JCB করে নিয়ে এলেন বর

0
1295

বিয়ে নিয়ে সবার মনেই বিভিন্ন ধরণের স্বপ্ন থাকে। নিজের বিয়েকে স্মরণীয় বানানোর জন্য লোকজন যেকোনো রকমের কাজ করতে প্রস্তুত থাকে। কেউ বিশাল অঙ্কের টাকা খরচ করেন নিজের বিয়েতে আভিজাত্য দেখানোর জন্য, কেউ বা নিজের স্বল্প পরিমাণ সঞ্চয়ের অর্থ দিয়েই সারেন বিয়ের অনুষ্ঠান। বিয়ে করে নতুন বউকে আনার জন্য সাধারণত ছেলেরা আগেকার দিনে পালকি, ঘোড়া এসব নিয়ে যেত। বর্তমানে ঘোড়ার প্রচলন থাকলেও দামি চার-চাকা গাড়িতেই নতুন বউকে আনা হয়। কিন্তু কর্ণাটকের পরপুঞ্জা জেলায় বিয়ে করতে গিয়ে আজব কাণ্ড ঘটিয়েছেন এক যুবক। কোনোও ঘোড়া বা দামি চার-চাকা গাড়িতে নয়, আস্ত একটা JCB মেশিন নিয়ে বিয়ে করতে গেছিলেন এই যুবক।

এই ঘটনার কথা শুনে আপনাদের হয়তো আজব লাগতে পারে কিন্তু এই ঘটনা ষোলো আনা সত্যি। এই অদ্ভুত বিয়ের ছবিগুলিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আসলে দক্ষিণ কর্ণাটকের বাসিন্দা Chethan Kallakatta গত এক দশক ধরে জেসিবি অপারেটরের কাজ করছেন।

সম্প্রতি তার বিয়ে হয়, নিজের বিয়েকে রোমাঞ্চকর ও স্মরণীয় করে রাখার জন্য তার বন্ধুরা মিলে তাকে এক আইডিয়া দেয়। তারা Chethan কে বলে বিয়ের পর নতুন বউকে জেসিবি করে বাড়ি নিয়ে আসার জন্য।

বন্ধুদের কথায় Chethan রাজি হয়ে যায়, কিন্তু তার নতুন বউ এই ব্যাপারে রাজি ছিল না। কারণ মেয়েটি জেসিবিতে চাপতে ভয় পাচ্ছিল। কিন্তু Chethan তাকে বোঝানোর পর সে রাজি হয়ে যায়।

তারপর আর কি…নতুন বউ রাজি হতেই বন্ধুরা জেসিবির বন্দোবস্ত করে ফেলে। জেসিবিটিকে বিয়ের গাড়ির মতই ফুল আর বেলুন দিয়ে সাজানো হয়। কিন্তু নব দম্পতি সেই গাড়ির ভিতরে নয়, বরং জেসিবির যে অংশ দিয়ে কাজ হয় সেই অংশে এসে বসে এবং নিজেদের বাড়ির দিকে রওনা দেয়।

Chethan কে যখন জিগেস করা হয় যে, সে কেন এমনটা করে। তখন সে বলে গাড়িতে চড়তে তার অতটা ভালো লাগেনা আর ঘোড়া চড়তে সে ভয় পায়। জেসিবি মেশিনের সাথে তার কোনো আপত্তি ছিল না, কারণ সে গত কয়েক বছর ধরে জেসিবি চালানোর কাজ করছে আর সেটাই তার জীবিকা।

Chethan তো নিজের বিয়েকে জেসিবির সাহায্যে স্মরণীয় করে ফেলল। আপনাদেরও নিজের বিয়ে নিয়ে এরকম কিছু অন্যধরণের পরিকল্পনা আছে নাকি? যদি থেকে থাকে তাহলে কমেন্ট করে জানান।

Source