করো’না থেকে দূরে থাকতে সানি লিওন কি এমন করলো যা ভাইরাল হল নেট দুনিয়ায়

0
468

দোকানে বেশি টাকা দিয়েও মাস্ক মিলছে না। তাই এখন সবাই নিজেদের মাস্ক নিজেরাই বানানোর পরামর্শ দিচ্ছেন। আর যদি খুব দ্রুত কাজ চালানোর মতো মাস্ক তৈরি করে নিতে হয় তখন কী করবেন? নেটাগরিকদের সে পথ দেখালেন সা’নি লি’ওন। লকডাউনের জেরে এখন ঘরবন্দি সা’নি লি’ওন। শুটিং বন্ধ। তাই হাতে কাজও নেই। বাড়িতে বসেই সময় কাটছে তাঁর। কখনও ঘরের কাজ করে, কখনও ছেলেমেয়েদের সঙ্গে খুনসুটিতে কাটছে দিন।

এরই মধ্যে নতুন এক বিনোদনের উপকরণ খুঁজে বের করলেন তিনি। মাস্ক নিয়ে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করলেন। ইনস্টাগ্রামে পোস্টও করলেন সেই ছবি। সানির সেই ছবিগুলি নিয়েই এখন মগ্ন নেটিজেনরা।

View this post on Instagram

12 days of summer !!!!! What’s not to #Love !!!! 😜😍 . . . Shot by @dabbooratnani | @manishadratnani @dabbooratnanistudio #SunnyLeone #LockedUpWithSunny

A post shared by Sunny Leone (@sunnyleone) on

সা’নি লি’ওন এ দিন ইনস্টাগ্রামে পাঁচটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘যখন ৩০ সেকেন্ডে মাস্ক বানাতে হবে’। অর্থাৎ দ্রুত মাস্ক জোগাড়ের উপায় বাতলেছেন তিনি। ছবিগুলিতে দেখা যাচ্ছে তিনি কখনও বাচ্চাদের ডায়াপারকে মাস্ক হিসেবে ব্যবহার করছেন আবার কখনও ওড়নার মতো কিছু দিয়ে মুখ ভাল করে ঢেকে নিয়েছেন। এগুলির সঙ্গে খেলার ছলে তাঁকে আবার স্পাইডারম্যানের মাস্ক পরতেও দেখা গিয়েছে। প্রতিটি ছবিতেই আলাদা আলাদা মাস্ক ও গ্লাভস পরেছেন অভিনেত্রী। তাঁর হাতে কখনও দেখা গিয়েছে বক্সিং গ্লাভস, কখনও আবার লাল কাপড়ের গ্লাভস।

সানির এই পোস্ট কয়েক ঘণ্টাতেই প্রায় লাখ লাখ লাইক পেয়েছে। সেই সঙ্গে প্রচুর কমেন্ট ও শেয়ার পেয়েছে। অনেকে নেটাগরিকই তাঁর এমন বুদ্ধি ও মজাদার কাণ্ডকারখানার জন্য তারিফ করেছেন। তবে সবকটি ছবির মধ‍্যে সানির এই ডায়াপারে মুখ ঢেকে তোলা ছবিটি বেশ ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই ধরনের মাস্ক করো’না ভাই’রাস সংক্র’মণ আটকানোর ক্ষেত্রে কার্যকর কিনা তা জানা যায়নি।

সূত্র –