নিজের প্রিয় পর্ন তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে নগ্ন হয়ে ছবি শেয়ার করলেন বলিউড অভিনেত্রী

0
1022

‘দি মিস টিন নর্থইস্ট’ প্রতিযোগিতার বিজেতা মাহিকা শর্মা আবারও খবরের শিরোনামে এসেছেন। আর এই ঘটনার কারণ হল অন্যান্য বারের মতোই, এর কারণ হল অ্যাডাল্ট সিনেমার তারকা ড্যানি ডি-র সাথে তার সংযোগ থাকা। বিস্তারিত জানার আগে আসুন জেনে নেওয়া এই ২৪ বছর বয়সী এই মডেল ও অভিনেত্রী সম্পর্কে। মাহিকা মূলত হরিয়ানা থেকে এসেছেন। কিন্তু তার বাবা মা, তার জন্মের আগেই আসাম চলে এসেছিলেন। আসামের তিনসুখিয়া অঞ্চলে তিনি জন্মগ্রহণ করেন এবং সেখানেই বড় হন।

তবে বর্তমানে তিনি এখন মুম্বাইতে থাকেন এবং একজন পেশাদার অভিনেত্রী ও মডেল। মাহিকা শর্মা ইতিমধ্যে বলিউড চলচ্চিত্র এবং বিভিন্ন গানের ভিডিওতে অনেক ছোটো ভূমিকা পালন করেছে।

কিন্তু এখন এই অভিনেত্রী সম্পূর্ণভাবে প্রস্তুত সিনেমায় তার নায়িকার ভূমিকায় অভিনয় জীবন শুরু করার জন্য। সিনেমার নাম ‘The Modern Culture’. আর যে বিষয়টা মোটেই আশ্চর্যের নয় সেটি হল, এই সিনেমায় তার সহ অভিনেতা হিসেবে অন্য কেউ নয়, স্বয়ং ড্যানি ডি থাকবেন। ড্যানি ডি-র জন্য মাহিকার আবেগ সকলেরই জানা রয়েছে। এমনকি মাহিকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা বেশিরভাগ পোস্টের সাথেই যুক্ত থাকে ড্যানি ডি-র নাম।

সম্প্রতি ড্যানি ডি-র জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে গিয়ে মাহিকা সমস্ত সীমা ছাড়িয়ে গেছেন এবং টপলেস হয়ে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের ছবি শেয়ার করেন ড্যানি ডি-র জন্য। মাহিকা সোশ্যাল মিডিয়ায় নিয়মিত হট ছবি শেয়ার করে আসছেন। কিন্তু এইবারে তিনি এমন ছবি শেয়ার করলেন যা তার ফলোয়ার্সদেরও মাথা ঘুরিয়ে দিয়েছে।

মাহিকা নিজেও স্বীকার করেন যে ড্যানি ডি তার সুপার হিরো এবং তিনি তার অ্যাডাল্ট ভিডিও দেখেন। নিচের পোস্টের ক্যাপশনটি দেখেই আপনি সেটা বুঝতে পারবেনঃ

ড্যানির ভারতে আসার কথা তিনিই প্রথম ফাঁস করেন এবং তার ফলোয়ার্সদের বলেন ড্যানিকে ফলো করার জন্য। এছাড়াও ড্যানির গোপনাঙ্গ যে বড়, সেটিরও উল্লেখ করেন মাহিকাঃ

আর ড্যানির জন্মদিনে মাহিকা তো আনন্দে প্রায় পাগল হয়ে যান, আর ইনস্টাগ্রামে এই অর্ধনগ্ন ছবিটি শেয়ার করেনঃ

এরকমটা প্রথম নয়, মাহিকা আগেও অনেক হট ছবি শেয়ার করেছেন। ফ্রেন্ডশিপ ডে উইশ করতে তিনি এই ছবিটি শেয়ার করেনঃ

ছেলেদের পটানোর জন্য মাহিকার অস্ত্রঃ

একটি সাধারণ শনিবারের ছবিঃ

The crazy and Lazy moment in bath tub.. #candid #mood #saturday #bollywood

A post shared by Mahika Sharma (@memahikasharma) on

পাকিস্তানের ক্রিকেটার শাহিদ আফ্রিদির প্রতিও ১৩ বছর বয়স থেকে যৌন আকর্ষণ রয়েছে মাহিকার। ড্যানি ডি-কে নিয়ে মাহিকার এই ইনস্টাগ্রামের পোস্টগুলি দেখে আপনার কি মনে হয়? কমেন্ট করে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here