ঐশ্বর্য্যের মতোই দেখতে এই ইরানের মডেলকে! বিশ্বাস না হলে নিজেই দেখুন

0
1414

বলিউডের রাজকন্যা ঐশ্বর্য্য-র আজ কোনো পরিচয়ের দরকার পরে না। নিজের সৌন্দর্য্যের জন্য সারা বিশ্বের কাছে এক পরিচিত মুখ ঐশ্বর্য্য রাই বচ্চন। ঐশ্বর্য্য ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড হন এবং দেশের নাম উজ্জ্বল করেন। একাধিক হিট সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। বলিউডে অভিনয়ের পাশাপাশি কিছু বাংলা সিনেমাতেও অভিনয় করেছেন ঐশ্বর্য্য। সিনেমার পর্দায় অভিনয় দক্ষতার জন্য পেয়েছেন একাধিক পুরষ্কার। ঐশ্বর্য্য-র বিয়ে হয় অমিতাভ বচ্চনের ছেলে অভিষেকের সাথে। তাঁদের আরাধ্যা নামের এক কন্যাসন্তানও রয়েছে।

কিন্তু সম্প্রতি ঐশ্বর্য্য-র মতোই দেখতে এক মেয়ের ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। হ্যাঁ বন্ধুরা আমরা আজ এক পার্সিয়ান মডেলের কথা বলবো যাকে ঐশ্বর্য্য-র মতই দেখতে, যার ছবি নেট দুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছে।

কে এই মডেল?

বন্ধুরা, আজ আমরা যে মডেলের কথা বলছি তার নাম মহালঘা জাবেরি। ২৭ বছরের মহালঘাকে অবিকল ঐশ্বর্য্য-র মতোই দেখতে। ওর নাক, মুখের আদল ও চোখের সাথে অদ্ভুত মিল রয়েছে ঐশ্বর্য্য-র।

বিপুল সংখ্যক ফলোয়ার্স রয়েছে এনার

২৭ বর্ষীয় এই মডেলের বিপুল পরিমাণ ফলোয়ার্স রয়েছে সোশ্যাল মিডিয়ায়। মহালঘার ইন্সটাগ্রামের ফলোয়ার সংখ্যা ২.৪ মিলিয়ন। মহালঘাকে যখন তার সৌন্দর্য্যের ব্যাপারে প্রশ্ন করা হয়, তখন তিনি জানান যে খাওয়া-দাওয়ার ব্যাপারে তিনি খুব ধ্যান দেন অর্থাৎ ডায়েট চার্ট মেনেই খাবার খান। তিনি আরও বলেন যে, লেট নাইট পার্টি বা উল্টো-পাল্টা কিছু খাওয়া তার একদম পছন্দ নয়।

আপনি কি বলেন?

নিজের সিঙ্গেল লাইফ এবং সৌন্দর্য্যের জন্য চর্চায় থাকা এই মডেলকে লোকজন অ্যাশ-এর কপি বলেন। আপনার কি মনে হয়?

দেখুন মহালঘার আরো কয়েকটি ছবি

1.

2. 

3.

4.

5.

6.

7.

8.

9.

10.

11.

source