পাঁচ গার্লফ্রেন্ডের চাহিদা মেটাতে হিমসিম অবস্থা প্রেমিকের, অতঃপর

0
1027

পাঁচ প্রেমিকার চাহিদা মেটাতে গিয়ে একের পর এক চুরি । আর তা করতে গিয়েই সিসিটিভির নজরদারিতে রাজধানীতে ধরা পড়ল প্রেমিক-চোর । ধৃতের নাম বন্ধু সিং । বছর ৬৩-র এই প্রৌঢ়ের বিরুদ্ধে ২০টি চুরির অভিযোগ রয়েছে । পুলিশের খাতায় মোস্ট ওয়ান্টেড থেকেও ধরা পড়ছিল না বন্ধু । যদিও একটি কারখানায় চুরি করতে গিয়েই সামান্য ভুল করে ফেলেছিল সে । ক্যামেরার কথা বেমালুম ভুলে গিয়েছিল । তাতেই হয় বিপত্তি ।

চুরির পর কারখানার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করেই বন্ধুকে চিহ্নিত করে পুলিশ । সোমবার দিল্লির সরাই রোহিলা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় এই প্রেমিক-চোরকে ।

পুলিশকে জেরার মুখে বন্ধু জানিয়েছে, বিয়ে না করলেও পাঁচ পাঁচজন প্রেমিকা রয়েছে তার । তাদের দাবির শেষ নেই । উপার্জন করে সেসব চাহিদা মেটাতে গিয়ে নাভিশ্বাস উঠেছিল বন্ধুর । তারপরও চাহিদা মতো  বস্তুটি সময়ে না পেয়ে প্রেমিকারা রেগে যেতে থাকে । বাধ্য হয়েই চুরির পথ বেছে নিয়েছে সে ।

এভাবেই চলছে দীর্ঘদিন । মুখ থেকে খসালেই যা খুশি তাই পেয়ে যাওয়ায় খুশি প্রেমিকারাও । কেউ দামি শাড়ি চাইলো, তো কেউ নামী রেস্তরাঁতে খাওয়ার বায়না ধরল । কেউ বা বেড়াতে যাওয়ার জন্য গোঁ ধরল । সবই মেটাত বন্ধু ।  এই বাজারে একার রোজগারে সংসারের দায়ভার চালানোই বেশ সমস্যার । তার উপর আবার পাঁচ প্রেমিকার চাহিদা মেটানো কি আর মুখের কথা ? আর সেই প্রেমিকাদের তালিকাটি দীর্ঘ হলে তো কথাই নেই । ঘুমিয়ে দুঃস্বপ্ন দেখবেন প্রেমিক প্রবর । এই বুঝি একজন তাঁকে ছেড়ে চলে গেল ।

একই অবস্থা হয়েছিল বন্ধু সিংয়ের । ষাটের কোঠা পেরিয়েও পাঁচ পাঁচজনের সঙ্গে চুটিয়ে প্রেম করত সে । প্রেম করতে গেলে তো আবার পকেট ভারী করতে হবে । তাই টাকার চিন্তায় সময়ে বিয়েটাই হয়ে ওঠেনি । প্রেম টিকিয়ে রাখতে গিয়ে এক সময় চুরি করা শুরু করে ।

‘মহাবিদ্যায়’ এমনই পারদর্শী হয়ে উঠেছিল বন্ধু যে পুলিশ ফাঁদ পেতেও তাকে ধরতে পারেনি । কিছু ক্ষেত্রে চুরির অভিযোগ দায়ের হয়েছে । কিছু চুরির পিছনে যে এই বন্ধুর মাথা কাজ করছে তা জানত না পুলিশ ।

তবে  বন্ধুর বিরুদ্ধে যে একেবারেই কোনও অভিযোগ দায়ের হয়নি, তা নয় ।  ২০টি লিখিত অভিযোগ রয়েছে । কিন্তু এই প্রেমিক চোরকে এতদিন হাতেনাতে ধরতে পারেনি পুলিশ । বিপত্তি বাধালো কারখানার সিসিটিভি ফুটেজ । চুরির দৃশ্যই হল ক্যামেরাবন্দি । চোর আর যায় কোথায়, সোজা পুলিশের জালে । ধৃতের কাছ থেকে দুটি ল্যাপটপ, একটি এলইডি টিভি ও নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ ।

Source