প্রথম ছবিতেই ঘনি’ষ্ঠ শয্যা-দৃশ্য থেকে জলের তলায় চু’ম্বন অবাক করে দিলেন মধুমিতা

0
1066

পোস্টার বেরিয়েছিল অনেকদিন আগেই। কিন্তু তখন খবর ছিল, যীশু সেনগুপ্ত অভিনয় করছেন এই ছবিতে। পরে অবশ্য বদলে যায় নায়ক। একেবারে ‘ফ্রেশ’ জুটিকে নিয়ে গল্প বলবেন পরিচালক প্রতিম ডি. গুপ্তা। অর্জুন এবং মধুমিতা-কে নিয়ে তিনি তৈরি করেছেন ‘লাভ আজ কাল পরশু।’ বছরের প্রথম দিনেই পরিচালক প্রতীম ডি গুপ্তার হাত ধরে ভালবাসার গাঙে ডুব দিলেন মধুমিতা-অর্জুন। আদ্যোপান্ত প্রেমের ছবি। নামের পাশাপাশি টিজারেই মিলল তার ইঙ্গিত।

প্রতীম পরিচালিত যে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী এবং মধুমিতা সরকার। শ্যুটিং শুরুর আগেই অবশ্য দুই মুখ্য চরিত্রের লুক প্রকাশ্যে এসেছে প্রযোজনা সংস্থা এসভিএফের হাত ধরে। এবার সামনে এল সেই ভালবাসার গল্পের ঝলক।

ইমন বা পাখীকে চেনেন অনেকেই। ধারাবাহিকে এই দুই চরিত্রই বেশ জনপ্রিয় হয়েছিল। সৌজন্যে, মধুমিতা। বাংলা টেলিভিশন জগতে দীর্ঘদিন ধরে অভিনয় করছেন তিনি। এতদিনে রীতিমতো পরিচিত মুখ হয়ে উঠেছেন মধুমিতা। কিছুদিন হল টেলিজগতের গণ্ডি পেরিয়ে বড়পর্দায় পা রেখেছেন তিনি। সিরিয়ালে তিনি যতটাই ‘পাশের বাড়ির মেয়ে’ ইমেজ ধরে রাখুন, ছবিতে কিন্তু মধুমিতা যথেষ্ট সাহসী। সম্প্রতি এই ছবির ‘টিজার’ মুক্তি পেয়েছে। আর তাতে অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে মধুমিতাকে। প্রাথমিকভাবে দেখে মিষ্টি রোমান্টিক ছবি বলেই মনে হচ্ছে। তবে এর মধ্যে অন্য কোনও ট্যুইস্ট আছে কিনা, তা এখনও স্পষ্ট নয়।

কখনও বা আবার অভিরূপ-তৃপ্তি নামে সিনেমার দুই মুখ্য চরিত্রের সঙ্গে পরিচয় করালেন প্রতীম। থ্রি’লারের ছোঁয়াও রয়েছে। তবে সে গল্প টিজারে খোলেননি তিনি। এই ভ্যালেন্টাইন ডে তেই মুক্তি পাচ্ছে ‘লাভ আজ কাল পরশু’। প্রতীম ডি গুপ্তার হাত ধরেই বড়পর্দায় অভিষেক ঘটতে চলেছে মধুমিতা সরকারের। এর আগে অবশ্য ধারাবাহিকের সুবাদে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। রয়েছে আরও এক চমকপ্রদ খবর। ফের প্রতীমের ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন পাওলি দাম। শেষ, প্রতীমের গোয়েন্দা-থ্রিলার ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’ ছবিতে অভিনয় করেছেন পাওলি।

শোনা যাচ্ছে, এই ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে পাওলির। যদি তাই হয় তাহলে পরিচালকের সঙ্গে পঞ্চম ছবিতে কাজ করবেন পাওলি দাম। এই ছবির মধ্যে দিয়েই টলিউডের প্রথম সারির প্রযোজনা সংস্থার তালিকায় নাম জুড়ল প্রতীম ডি গুপ্তর। ছবির মুখ্য চরিত্র না হয়েও পরিচালকের ফ্রেমে পাওলি অভিনীত চরিত্র বারবার এক অন্যমাত্রা পেয়েছে, সেকথা অবশ্য অভিনেত্রী আগাগোড়াই স্বীকার করে নিয়েছেন এককথায়। আর পাওলির কথায়, প্রতীমের কলমে বারবারই তাঁর জন্য অন্যান্য চরিত্রগুলো আঁকা হয়। ‘লাভ আজ কাল পরশু’তে পাওলির চরিত্রের নাম কল্কি। তবে টিজারে তিনি অনুপস্থিত।

দেখুন সেই ভিডিও-

এবার প্রকাশ্যে এল ছবির প্রথম গান ‘শুনে নে’। টিজারের বেশ কিছু দৃশ্যই দেখা গিয়েছে এই গানে। তবে আরও ‘বো’ল্ড’ লুকে গানের দৃশ্যে ধরা দিয়েছেন মধুমিতা। অর্জুনের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন। ঘ’নিষ্ঠ দৃশ্যগুলিতে চোখে পড়েছে তাঁর অভিনয়ের সাবলীলতা। অরিজিৎ ও নিকিতার কণ্ঠে এই গান ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে।

দেখুন সেই ভিডিও-