এই বলিউড অভিনেত্রীদের ফাঁস হওয়া গোপন মূহুর্তের ভিডিও সকলকে চমকে দিয়েছিল!

0
2050

বলিউড অভিনেতা এবং অভিনেত্রীদের জীবনে এমন কিছু গুরুত্বপূর্ণ মূহুর্ত থাকে যা তাদের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। যেমন একদিক থেকে বলতে গেলে বিভিন্ন পুরষ্কার জেতার পর বা ভালো অভিনয় করে দর্শকের মন জিতে বিখ্যাত হওয়ার পর বলিউড তারকাদের জীবন সম্পূর্ণরুপে পালটে যায়। তেমনি অন্যদিকে কিছু ক্ষণিকের ভুল কাজের জন্য তাদের কেরিয়ারের বারোটা বেজে যায়, যেটা কোনো বলিউড তারকাই চান না। এই সমস্ত ঘটনাগুলি তাদের সারাজীবন দুঃস্বপ্নের মতো বয়ে নিয়ে বেড়াতে হয় ।

আজ আমরা আপনাদের সামনে এরকমই কয়েকটি মূহুর্তের কথা বলবো, যেখানে বলিউড অভিনেত্রীদের গোপন মূহুর্তের ভিডিও ফাঁস হয়ে যায় এবং তারা যথেষ্ঠ বিড়ম্বনায় পড়েন। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক –

১. শারলিন চোপড়া

ভারতীয় মডেল এবং অভিনেত্রী কয়েকটি বলিউড সিনেমায় ইতিমধ্যেই কাজ করেছেন, কিন্তু তিনি জনপ্রিয় হন প্রথম ভারতীয় হিসেবে ‘প্লে বয়’ ম্যাগাজিনে জায়গা করে নেওয়ার জন্য। ‘প্লে বয়’ ম্যাগাজিনের প্রচ্ছদে ছাপানো হয় এই অভিনেত্রীর নগ্ন ছবি। ফটোশ্যুটের আগে তার পর্দার পিছনের পোশাক পরিবর্তনের কয়েকটি ভিডিও রয়েছে, যেগুলি তিনি চাইতেন না যে জনসমক্ষে আসুক ।

ফটোশ্যুট হওয়ার আগের পোশাক পরিবর্তনের ভিডিও জনসমক্ষে চলে আসে, কিন্তু যেকোনো ধরণের জনপ্রিয়তা শারলিনের কাছে অত্যন্ত আনন্দের।

২. রিয়া সেন

এই অভিনেত্রী সক্রিয়ভাবেই কাজ করে চলেছেন বলিউড এবং টলিউডে কিন্তু দুর্ভাগ্যবশত তার ফাঁস হওয়া গোপন এমএমএস ভিডিওটির জন্যই লোকজন তাকে সবচেয়ে বেশি মনে রেখেছে। রিয়া বাংলা সিনেমার একটি জনপ্রিয় মুখ এবং অস্মিত প্যাটেল জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো ‘বিগ বস’ – এর প্রতিযোগী ছিলেন।

২০১৪ তে অস্মিত ‘জয় হো’ সিনেমায় অভিনয় করেন। যদিও ভিডিওটিতে দুই তারকায় নিজেদের উপস্থিতির কথা অস্বীকার করেছিলেন, কিন্তু ভিডিওতে দুজনের মুখই স্পষ্টভাবে দেখা গিয়েছিল।

৩. করিনা কাপুর

শাহিদ কাপুর এবং করিনা কাপুর আলাদা হয়ে বিয়ে করার আগে এবং সন্তানের বাবা মা হওয়ার আগে একে অপরের সাথে চুটিয়ে প্রেম করছিলেন আর সেইসাথে বলিউড সিনেমায় সক্রিয়ভাবে কাজও করছিলেন। ২০০৪ সালে মুম্বাইভিত্তিক এক পত্রিকায় দুই তারকার ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্য প্রকাশিত হয়।

এই নিয়ে জনসাধারণের মধ্যে অনেক গুঞ্জনেরও সৃষ্টি হয়, কিন্তু এসবই তাদের ব্যক্তিগত কেরিয়ারে কোনো প্রভাব ফেলেনি। এছাড়াও করিনার একটি পোশাক পরিবর্তনের ছোটো ভিডিও ক্লিপও যথেষ্ঠ ভাইরাল হয়, তবে তার সত্যতা জানা যায়নি।

৪. মোনা সিং

এই ভারতীয় অভিনেত্রী এবং টেলিভিশন সঞ্চালিকা দর্শকদের মন জয় করেন হিন্দি ধারাবাহিক ‘জাসসি জেইসি কোই নেহি’ – তে অভিনয় করে। তার গোপন মূহুর্তের ভিডিও ফাঁস হওয়া দেখে তিনি রীতিমত ভেঙে পড়েন এবং হতচকিত হয়ে যান।

তিনি মুম্বাইয়ের সাইবার সেল পুলিশ দপ্তরে অভিযোগ দায়ের করে বলেন যে, ভিডিওতে তার মুখটি নকলভাবে ব্যবহার করা হয়েছিল। এই ভিডিও তার কেরিয়ারের উপর কোনো প্রভাব ফেলেনি।

৫. রাধিকা আপ্তে

এই প্রতিভাশালী অভিনেত্রীর একাধিক গোপন ভিডিও ফাঁস হয়ে যায় জনসমক্ষে। ‘বদলাপুর’, ‘প্যাডম্যান’ প্রভৃতি সিনেমায় অভিনয় করা অভিনেত্রী অনুরাগ কাশ্যপের ‘ম্যাডলি’ নামের একটি শর্ট ফিল্মের শ্যুটিং করছিলেন। সেই সিনেমায় দেখানো হয় কিভাবে এক যুগলের মধ্যে ভালোবাসা ধীরে ধীরে কমতে থাকে। এই সিনেমার একটি দৃশ্যে রাধিকা তার স্বামীকে আনন্দ দেওয়ার জন্য শরীরের জামা-কাপড় খুলে ফেলে এবং শুধুমাত্র এই দৃশ্যের ভিডিওটি ফাঁস হয়ে যায় আর চারিদিকে ছড়িয়ে পড়ে, যেটা তিনি কখনই চাননি।

৬. প্রীতি জিন্টা

বলিউডের এই সুন্দরী অভিনেত্রীকেও এরকম পরিস্থিতির সম্মুখীন হতে হয়। যেখানে হোটেলের বাথরুমে স্নানরত এক মহিলার ভিডিও ফাঁস হয় এবং দাবি করা হয় তিনি প্রীতি জিন্টা। কিন্তু প্রীতি সেই অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন “ওই ভিডিওর মহিলা সম্পূর্ণ আলাদা, উনি আমার থেকে লম্বা, কালো আর চুলের স্টাইলও আলাদা।

৭. পুনম পান্ডে

সবসময় বিতর্কের মধ্যে থাকতেই পছন্দ করেন এই অভিনেত্রী। নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট গুলিতেও শেয়ার করতে থাকেন বিতর্কিত বিভিন্ন জিনিস। ‘নাশা’ সিনেমার এই বিতর্কিত অভিনেত্রীকে এক ভিডিওতে ঘনিষ্ঠ মূহুর্তে বিছানায় দেখা যায় এক অপরিচিত যুবকের সাথে। যদিও পরে অনেকেই পরে বলেন যে, সস্তার জনপ্রিয়তা পাওয়ার জন্যই তিনি এরকম করেছেন।

৮. ক্যাটরিনা কাইফ ও ইসাবেল কাইফ

শুধু অভিনেত্রীরাই নয় এক্ষেত্রে অভিনেত্রীর বোনেরও একটি গোপন ভিডিও প্রকাশ্যে আসে। যেখানে ক্যাটরিনার বোন ইসাবেল – কে মিলনে লিপ্ত হতে দেখা যায় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির সাথে। ক্যাটরিনা অবশ্য তার বোনের ভিডিওটি নকল বলেই দাবি করেন।

এরপর ক্যাটরিনারও একটি আপত্তিকর ভিডিও ভাইরাল হয়। যেখানে অভিনেত্রীকে কিছু লোকের সামনে বিবস্ত্র হতে দেখা যায়। তবে এক্ষেত্রেও ভিডিওটি নকল বলেই দাবি করেন অভিনেত্রী।

৯. সোহা আলি খান

সোহা আলি খানের বিউটি পার্লারে বিবস্ত্র অবস্থায় ওয়াক্সিং করার একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায় তিনি পার্লারের বিছানায় শুয়ে রুপচর্চা করছেন। তবে সেই ভিডিওটি সত্যি না মিথ্যে সে ব্যাপারে কিছু জানা যায় না।

১০. সোনাক্ষী সিংহা

বলিউডের ‘দাবাং’ অভিনেত্রী সোনাক্ষীর একটি সঙ্গমের ভিডিও যথেষ্ঠ বিতর্কের সৃষ্টি করেছিল। যেখানে সোনাক্ষীর মতোই দেখতে একটি মেয়েকে দেখা যায়, যদিও সেই ভিডিও সোনাক্ষীর নয় বলেই দাবি করা হয়।

১১. আরিয়ান খান এবং নাভ্যা নাভেলির ঘনিষ্ঠ দৃশ্য

শাহরুখ পুত্র আরিয়ান এবং অমিতাভ বচ্চনের নাতনি নাভ্যাও এই সমস্যার সম্মুখীন হয়। একটি এমএমএস ভিডিওতে তাদের ঘনিষ্ঠভাবে দেখা যায়। ভিডিওতে যে যুগলকে দেখা যায় তাদের সাথে অদ্ভুত মুখের মিল ছিল আরিয়ান এবং নাভ্যার। যদিও পরে দুই পরিবারের তরফ থেকেই সেই দাবি নাকচ করা হয়।

সুতরাং এইগুলিই ছিল বলিউড অভিনেত্রীদের ফাঁস হওয়া সবচেয়ে আলোচিত গোপন মূহুর্তের ভিডিও।