“ট্রি’পল এ’ক্স”-ওয়েব সিরিজে নজর কেড়েছেন এই হ’ট বঙ্গ তনয়া কায়রা দত্ত, দেখুন তো চেনেন কিনা!

0
313

দেবি দত্ত তাঁর মঞ্চ নাম কায়রা দত্ত নামে বেশি পরিচিত একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল যিনি মূলত হিন্দি ছবিতে তাকে দেখা গেছে, আদতে কলকাতার মেয়ে। তিনি ২০১৩ সালে বিখ্যাত কিংফিশার ক্যালেন্ডারের অন্যতম মডেল ছিলেন।

আজকাল লকডাউনের মাঝে চলচ্চিত্রের পর্দা থেকে ছোট পর্দার অভিনেত্রীরা তাদের উষ্ণতা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিচ্ছেন। একই সঙ্গে ট্রি’পল এ’ক্স সে’ন্সরহীন ওয়েব সিরিজের অভিনেত্রী কায়রা দত্তের বো’ল্ড ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হচ্ছে।

কাইরা দত্ত তার অভিনয়ের চেয়ে বেশি তার সে’ক্সি ফটো নিয়ে শিরোনামে রয়েছেন এবং আবারও তিনি তাঁর সাহসী ছবি নিয়ে আলোচনায় রয়েছেন, বি’কিনি থেকে কাইরার টপ’লেস ছবি পর্যন্ত, আপনি এখানে দেখতে পাবেন।

কাইরা দত্ত কিছুদিন আগে তার একটি টপ’লেস ছবি শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোরগোল তৈরি করেছিলেন। একই সঙ্গে, তার বি’কিনি ছবিটিও খুব ভাইরাল হচ্ছে।

কাইরা দত্ত সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ইনস্টাগ্রামে, আপনি একের অধিক কায়রার সাহসী ছবি দেখতে পাবেন।

কায়রা দত্ত এএলটি বালাজির ওয়েব সিরিজ ট্রিপল এ’ক্স আনসে’ন্সরড-এ হাজির হয়েছেন। এই ওয়েব সিরিজে কায়রা সাহসী দৃশ্য দিয়ে অনেক শিরোনাম অর্জন করেছিল। শোয়ের অভিনেতা হৃত্বিক ধনজানির সাথে হ’ট দৃশ্যের পরে কায়রা ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিতি অর্জন করেছিলেন।

কিংফিশার ছাড়াও কায়রা দত্ত মার্সেডিজ, ক্লোজ আপ, থামসআপের মতো বড় ব্র্যান্ডের মুখ হয়েছেন। মডেলিং দুনিয়ায় কায়রা একটি জনপ্রিয় নাম।

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত রণবীর কাপুরের ছবি রকেট সিং-এ এই ছবিতে কায়রার খুব ছোট একটি চরিত্রে অভিনয় করেছিলেন, যদিও কায়রা এই ছবিটি থেকে কোনও স্বীকৃতি পেতে পারেনি।

কায়রা দত্ত ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত মিট ব্রাদার্সের অ্যানিম্যালস পার্টির গানে হাজির হয়েছেন। এই গানটি বেশ পছন্দ হয়েছিল দর্শকদের।

রাইমার সাথে কায়রা এই ছবিটি শেয়ার করেন।

View this post on Instagram

Chanting Buddies! #NMRK🙏 Together Alone! I have been in self quarantine ever since my birthday! Even though I am usually a complete homebody I am faced with the challenges of social distancing! Luckily I am with my family in this pandemic!❤️ & it is their safety that is vital for me. For everyone, wherever you are in this world. Whoever you might be in lockdown with, even if you are alone. I pray you find the strength & peace to deliver you through this crucial time. This too shall pass. Wether you are using this time to develop skills, work from home or just doing nothing! It’s fine! Just breathe. Relax & take a moment to just settle in. I know it’s hard, specially for the ones with greater financial issues in this economic crisis. All I can do is pray. Believe & have faith. Chant if you can. It helps immensely. Find a friend to chant with or do it on your own. Whichever religion you choose. Have Faith in the greater power of good. We will be chanting for you. Nam Myoho Renge Kyo!🙏❤️ @sgiusa

A post shared by Kyra Dutt (@kyradutt) on

View this post on Instagram

In my own world! 🌊🐠🐚

A post shared by Kyra Dutt (@kyradutt) on

View this post on Instagram

Royal Bengal 🐯

A post shared by Kyra Dutt (@kyradutt) on

View this post on Instagram

Wen in Mexico! Mezcal & Tequila! Salud!

A post shared by Kyra Dutt (@kyradutt) on