টপলেস মানেই নিপ্পিল দেখানো নয়, জানালেন জ‍্যাকি শ্রফের মেয়ে

0
531

বাবা জ্যাকি শ্রফ বলিউডের শক্তিমান অভিনেতা । ভাই টাইগার শ্রফ হালের জনপ্রিয় অভিনেতা । মেয়ের এখনও পর্যন্ত কোনো ফিল্মে মুখ দেখা যায়নি । তবে ফিল্মি পরিবারের মেয়ে ভালোই জানেন কীভাবে স্পটলাইট নিজের দিকে টেনে নিতে হয় । তিনি কৃষ্ণা শ্রফ । অভিনেতা জ্যাকি শ্রফের মেয়ে সাহসী ফটোশুটে আপাতত পেজ থ্রির শিরোনামে । নিজের ইন্সটাগ্রামে সে ছবি শেয়ারও করেছেন কৃষ্ণা । গ্যালারিতে দেখে নিন তারই কয়েক ঝলক ।

সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ইনস্টাগ্রাম, মুম্বাইতে শীর্ষস্থানীয় ছবি । সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ইনস্টাগ্রামে টপলেস ছবির পর, অভিনেতা বলিউডের অভিনেতা জ্যাকি শরিফের মেয়ে বিষয়টি নিয়ে তার মতামত দিয়েছেন ।

ক্রমাগতভাবে মিডিয়াতে এই ছবিগুলি আলোচনা করার পর, কৃষ্ণা তার নীরবতা ভাঙ্গেন এবং বলেন যে এই জিনিসগুলি তার জন্য লেখা হচ্ছে কারণ তিনি জ্যাকি শ্রফের কন্যা । একটি ইংরেজি সাইটে রিপোর্ট অনুযায়ী, তিনি বলেন যে আমি জানি যে আমার সম্পর্কে কেন এটি লেখা হয় । এটা করা হচ্ছে কারণ আমার বাবা জ্যাকি শ্রফ এবং আমি টাইগার শ্রাফের বোন ।

যদিও লোকেদের লেখার সাথে কৃষ্ণার সমস্যা নেই, তবে তিনি “অপূর্ণতা” শব্দ হিসেবে উল্লেখ করেছেন । কৃষ্ণা বলেন যে অপরাধী তো স্তন দেখানোর মানে হয় এবং আমি এই রকম কিছু করি নি । কৃষ্ণা এই বিষয়ে কোনও পার্থক্য না করার কথা বলেছিলেন ।

এটা উল্লেখযোগ্য যে কৃষ্ণা তার Instagram একাউন্টে দ্বিতীয়বারের মতো একটি অপ্রচলিত ছবিটি ভাগ করে দিয়েছেন, যেখানে তিনি নিখুঁত ভাবে দেখিয়েছেন একটি কালো এবং সাদা ছবি, এমনকি কৃষ্ণা আরো বেশ কয়েকটি অগোছালো ছবি শেয়ার করেছেন যেগুলো নিয়ে দীর্ঘদিন কোন আলোচনায় হয়নি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here