হট লুকে ছবি শেয়ার করে উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী কৌশানী

0
93

‘পারব না আমি ছাড়তে তোকে’ চলচ্চিত্রে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয়ের মাধ্যেমে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন ২০১৫ সালে। রাজ চক্রবর্তী পরিচালিত এই চলচ্চিত্রটি বিরাট সফলতা পায় দর্শক মহলে।

অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় কখনই নিজেকে নিখুঁত মাধুর্যের সাথে বহন করতে ব্যর্থ হন না এবং এবার তিনি একটি থ্রোব্যাক ফটোশুটে একেবারেই গর্জিয়াস দেখাচ্ছেন। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেছেন।

“কেউ কখনও কালো পোশাক পরে খুব বেশি- বা নিম্নচাপিত হয় না।” – কার্ল লেগারফেল্ড, ফ্যাশন কিংবদন্তীর কাছ থেকে অনুপ্রেরণা নিয়ে, আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে খুব আলাদা একটি কালো পোশাক পরার চেষ্টা করব, যা আমি প্রথমবারের মতো করেছি!” তিনি ছবিটির ক্যাপশন দিয়েছেন।

কৌশানী মুখোপাধ্যায়কে এরপর সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহের বিয়ে ডটকমে দেখা যাবে। চলচ্চিত্রের গল্পটি এমন এক দম্পতির চারপাশে ঘোরাফেরা করে যাদের প্রেমের গল্পটি সোশ্যাল মিডিয়া থেকে শুরু হয় তবে তারা ব্যক্তিগতভাবে সাক্ষাতের পরে একে অপরকে জানতে পারে। এরপরে কী ঘটে যায় সেই নিয়েই এই সিনেমা।

জানবাজে তাকে সর্বশেষ তার প্রেমিক বনি সেনগুপ্তের সাথে দেখা গিয়েছিল। চলচ্চিত্রের কাহিনীটি কয়লা মাফিয়া এবং পুলিশ কর্মকর্তাদের সাথে তাদের সংঘর্ষের বিষয়ে আলোচনা করেছে। বনি একটি কয়লা মাফিয়া গ্যাংয়ের নীল চোখের ছেলেটির চরিত্রে অভিনয় করেছেন, কৌশানী প্রথমবারের মতো একটি আন্ডার কভার পুলিশ চরিত্রে অভিনয় করেন।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় বাদশার গেন্দা ফুল গানে নেচে একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী।

দেখে নিন কৌশানীর শেয়ার করা ছবিগুলি –

ছবি – ইনস্টাগ্রাম