বলিউডের এই হট অভিনেত্রীর উপর ব্যাপক ক্রাশ রয়েছে ক্রিকেটার কে. এল. রাহুলের!

0
1218

বলিউড ডিরেক্টর, প্রোডিউসার এবং লেখক করণ জোহরের ঝুলিতে রয়েছে একাধিক সফলতা। কিন্তু সবকিছুর উপরে যদি জনপ্রিয়তার কথা বলা হয় তা হলে বলতেই হয় করণ জোহরের টিভি শো। হ্যাঁ আপনারা ঠিকই ধরেছেন, আমরা করণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’-এর কথা বলছি। এই টক শো-তে প্রতিবারই কোনো না কোনো চমক থাকে এবং একাধিক সেলিব্রিটিদের সেই শো-তে নিয়ে আসেন করণ জোহর। আর সেই শো-তে করণের প্রশ্নবানের সামনে ফাঁস হয় অনেক সেলিব্রিটিরই গোপন তথ্য। এবারও তার বিকল্প হয়নি, কফি উইথ করণে হাজির দুই ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া এবং কে. এল. রাহুল। আর সেই এপিসোডে কি ধরণের মজা হয় সেটাই দেখার।

এই সপ্তাহের কফি উইথ করণ শো-তে হাজির থাকবেন হার্দিক পান্ডিয়া এবং কে. এল. রাহুল। করণের শো-এর এক প্রোমো ট্যুইটারে প্রকাশ করা হয় চ্যানেলের তরফ থেকে। এই শো-তে দুই ক্রিকেটারকে করা হবে একাধিক প্রশ্ন আর তার মধ্যে প্রধান বিষয়বস্তু থাকবে প্রেম জীবন নিয়ে প্রশ্ন। করণ যখন কে. এল. রাহুলকে তার সেলিব্রিটি ক্রাশ নিয়ে প্রশ্ন করে তখন রাহুল বলেন, মালাইকা আরোরার উপর তার ব্যাপক ক্রাশ ছিল কিন্তু ‘নমস্তে ইংল্যান্ড’-এর অভিনেতা অর্জুন কাপুরের সাথে মালাইকার সম্পর্কের খবর প্রচারে আসতে শুরু করে তখন এসব ভাবনা-চিন্তার ইতি হয়।

এরপরই হার্দিক পান্ডিয়া করণের কাছে প্রশ্ন করেন ‘ক্রাশ’ কি? আবারও প্রধান বক্তার ভূমিকায় অবতীর্ণ হয়ে করণ জোহর জ্ঞান দেওয়া শুরু করেন, “ক্রাশ হল আকর্ষণের চেয়েও বেশিকিছু, তুমি একজনকে এতটাই পছন্দ করো যে সবসময় তার কথা ভাবতে ভালোবাসো, তার সাথে কথা বলতে চাও, তার সাথে থাকতে চাও – আর তাকে দেখলে বুক দুরুদুরু করে।” এরপর হার্দিক বুঝে নেন এসবের মানে।

Twitter

যারা জানেন না তাদের জন্য, অর্জুন কাপুর এবং মালইকা অরোরার ডেটিং গুজবগুলি প্রথমবারের মতো ল্যাকমে ফ্যাশন উইক ২০১৮-এ যোগদান করার সময় তৈরি হতে শুরু করেছিল। বিভিন্ন মিডিয়া নিশ্চিত ছিল যে তারা শীঘ্রই এটি অফিসিয়াল করবে কিন্তু এটি কখনই ঘটেনি। দুজনের হাত ধরে ঘোরা থেকে শুরু করে মিনি বার্থ-ডে ট্রিপ সবকিছুই একটা সম্পর্কের প্রমাণ দেয় আমাদের কাছে।

সম্প্রতি, ২০১৮ সালের ৩১শে ডিসেম্বর, আমরা অর্জুন এবং মালাইকাকে তার কাকা সঞ্জয় কাপুরের বাড়িতে নববর্ষ উদযাপন করতে দেখেছিলাম। মালাইকা, অর্জুন, মহীপ এবং করণ জোহরের সাথে ছবি ইনস্ট্রগ্রামে শেয়ার করেন সঞ্জয় কাপুর, যার শিরোনাম ছিল “Family”, সাথে ছিল হার্ট ইমোজি। নিচের ছবিগুলো দেখে নিন –

আগের সাক্ষাৎকারে, মালাইকা এই ধরনের গুজব প্রত্যাখ্যান করেছিল এবং বলেন, “অর্জুন আমার খুব ভাল বন্ধু। কিন্তু মানুষ এটির একটি ভিন্ন অর্থ দেয়, যা সত্য নয়।”

অর্জুনকে বিয়ের ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি হেসে জানিয়েছিলেন, “আভি ছোকড়া জওয়ান হুয়া হে।” অর্থাৎ কেউওই নিজের সম্পর্কের কথা জানাতে রাজি নয়।

তবে শেষ অবধি এটাই দেখার কফি উইথ করণে হার্দিক পান্ডিয়া এবং কে. এল. রাহুলের আর কি কি সত্য উদঘাটন হয়। 😉

source