বলিউডের অন্যতম পাঁচ সুন্দরীর চুমু, যা আলোড়ন সৃষ্টি করেছিল দর্শকদের মনে

0
615

শুরুটা হয়েছিল প্রায় ৯ দশক আগে। ১৯৩৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘করমা’ ছবিতে লি’প লক করেছিলেন রিয়েল লাইফ দম্পতি, দেবিকা রানি এবং হিমাংশু রাই। সেটাই ছিল কোনও ভারতীয় ছবিতে প্রথম অনস্ক্রিন কি’সিং সিন। সেই সময় বঙ্গতয়নার সাহসী দৃশ্য সাড়া ফেলে দিয়েছিল সুদূর বিলেতেও।

তারপর যত সময় গড়িয়েছে সিলভার স্ক্রিনে কি’সিং সিনের সংখ্যা বেড়েছে। এখন অনস্ক্রিন চুমু অবশ্য অভিনেতাদের কাছে জলভাত। কখনও ঠোঁটে ঠোঁট রেখে আলতো ছোঁয়া, কখনও আবার গভীর চুম্বন। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনেতাদের থেকে কোনও অংশে পিছিয়ে নন অভিনেত্রীরা। অনস্কিন লিপ লক করে সিরিয়াল কিসারের তকমাও জুটিয়ে নিয়েছেন বলি সুন্দরীরা। তাঁদের মধ্যে থেকেই বেছে নেওয়া হল ৫ জন সেরা কি’সিং কুইনকে।

প্রিয়াঙ্কা চোপড়া

কেরিয়ারের শুরু থেকেই খোলামেলা দৃশ্যে সাবলীল এই প্রাক্তন বিশ্বসুন্দরী। তবে ২০০৪ সালে ‘অ্যায়তরাজ’ ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে ঘনিষ্ঠ দৃশ্যে সাড়া ফেলে দিয়েছিলেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া। এরপর প্রাক্তন বয়ফ্রেন্ড শাহিদ কাপুরের সঙ্গে ‘কমিনে’ ছবিতে এবং রণবীর কাপুরের সঙ্গে ‘অঞ্জানা অঞ্জানি’ ছবিতে অনস্ক্রিন লিপলক করেছিলেন। ২০১৫ সালে ‘দিল ধড়কনে দো’ ছবিতে ফরহান আখতারের সঙ্গে তাঁর চুম্বন দৃশ্যও বেশ জনপ্রিয় হয়েছিল।

দীপিকা পাড়ুকোন

অনস্ক্রিন কি’সিংয়ের প্রশ্নে পিছিনে নেই দীপিকা পাড়ুকোনও। করিনার মতো দীপিকাও একাধিক ছবিতে লি’প লক করেছেন। তবে কেরিয়ারে তাঁর সবচেয়ে বেশি কি’সিং সিন প্রাক্তন বয়ফ্রেন্ড রণবীর কাপুরের সঙ্গেই।

২০০৮ সালে ‘বচনা অ্য়য় হসিনো’, ২০১৩ সালে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ এবং ২০১৫ সালে ‘তমাশা’ ছবিতে রণবীরকে চুমু খেয়েছেন দীপিকা। ২০১৩ সালে ‘রামলীলা’ ছবিতে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে অনস্ক্রিন কিস করেছেন ডিপি।

অনুষ্কা শর্মা

বলিউডে পা রেখে দ্বিতীয় ছবিতেই দর্শকদের নিজের কি’সিং ট্যালেন্ট দেখিয়ে দিয়েছেন অনুষ্কা শর্মা। ২০১০ সালে ‘বদমাশ কোম্পানি’ ছবিতে শাহিদ কাপুরের ঠোঁটে ঠোঁট রেখেছেন। একই বছর ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে রণবীর সিংয়ের সঙ্গেও কি’সিং সিন করেছেন।

২০১৫ সালে ‘দিল ধড়কনে দো’ ছবিতে ফের রণবীরের সঙ্গে অনস্ক্রিন কিস করেন অনুষ্কা। ২০১৭ সালে ‘জব হ্যারি মেট সেজল’ ছবিটি বক্স অফিসে না চললেও শাহরুখ-অনুষ্কা কি’সিং সিন আলোড়ন ফেলেছিল।

করিনা কাপুর খান

বলিউডের অন্যতম সেরা কি’সিং কুইন করিনা কাপুর খান। দু’দশকের কেরিয়ারে একাধিক ছবিতে হিরোর সঙ্গে লিপলক করেছেন। স্ক্রিপ্টের প্রয়োজনে ঘনিষ্ঠ দৃশ্য থেকেও পিছনা হননি। ২০০৭ সালে প্রাক্তন বয়ফ্রেন্ড শাহিদ কাপুরের সঙ্গে ‘জব উই মেট’ ছবিতে করিনার কি’সিং সিন আজও জনপ্রিয়।

‘কুরবান’ ছবিতে স্বামী সইফ আলি খানের সঙ্গেই অনস্ক্রিন কিস করেছেন। এছাড়া ‘থ্রি ইডিয়টস’ ছবিতে প্যাংগং লেকের ধারে আমিত খানকে জড়িয়ে ধরে করিনার কিসও বেশ জনপ্রিয়। ২০০৮ সালে ‘টশন’ ছবি থেকে সাইজ জিরো কালচারও শুরু করেছিলেন বলিউডের বেবো।

ক্যাটরিনা কাইফ

বলিউডে পা রেখেই হইচই ফেলে দিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। ১৯৯৯ সালে প্রথম ছবি ‘বুম’-এই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন এই আধা ভারতীয় আধা ব্রিটিশ অভিনেত্রী। অমিতাভ বচ্চন, গুলশন গ্রোভরের বিপরীতে বি’কি’নিতে ঝড় তুলেছিলেন। এরপর দু’দশকের কেরিয়ারে একাধিকবার অনস্ক্রিন কিস করেছেন ক্যাট।

‘জিন্দেগি না মেলে দোবারা’ ও ‘ব্যাং ব্যাং’ ছবিতে হৃতিকের সঙ্গে তাঁর কি’সিং সিন জনপ্রিয় হয়েঠিল। ‘জব তাক হ্যায় জান’ ছবিতে শাহরুখ খানের সঙ্গেও কি’সিং সিন করেছেন ক্যাটরিনা। বলিউডে সেটাই শাহরুখের প্রথম অনস্ক্রিন কিস ছিল।

সংগৃহীত – এইসময়