লকডাউনে পুলিশের তাড়া খেয়ে খুলে গেল লুঙ্গি, ভাইরাল মজার ভিডিও

0
282

সোশ্যাল মিডিয়া আর স্মার্টফোনের দৌলতে বিনোদন এখন আমাদের আঙুলের ডগায় চলে এসেছে। সোশ্যাল মিডিয়া এমন এক জিনিস যা, যে কাউকে ভাইরাল করে দিতে পারে রাতারাতি। সোশ্যাল মিডিয়ায় স্ক্রল করতে করতে প্রায়শই চোখে পড়ে আমাদের নানারকমের ভিডিও, তার কোনো কোনোটা নিঃসন্দেহে বেশ মজার হয় এবং তা দেখে না হেসে উপায় থাকে না।

বর্তমানে দেশজুড়ে আনলক চললেও, আমাদের রাজ্যে চলছে সাপ্তাহিক লকডাউন। আর সেই সাপ্তাহিক লকডাউন বেশ কঠোরভাবেই পালন করতে বদ্ধপরিকর আমাদের প্রশাসন। কিন্তু মানুষজন আড্ডা না দিলে যেন ঠিক খাবার হজম হয় না, আর এরকমই এক লকডাউনের দিনে আড্ডা দিতে গিয়ে বিপত্তি ঘটল এক ব্যক্তির।

সম্প্রতি ফেসবুকে ভাইরাল এক ভিডিওতে দেখা যায় লকডাউনের দিনে গ্রামের ভিতর ক্লাবে আড্ডা জমিয়েছিলেন কিছু মানুষ। কিন্তু বিধিবাম, আচমকাই তাদের দিকে ধেয়ে আসে পুলিশ আর সেই ভয়ে যে যেদিকে পারে দৌড় লাগায়। এদিকে দৌড়াতে গিয়েই যত বিপত্তি, দৌড় শুরুর পর পা’য়ে জড়িয়ে আচমকায় লুঙ্গি খুলে যায় এক ব্যক্তির। এরপর কোনোরকমে সামাল দিয়ে আবার উঠে ছুট লাগান ওই ব্যক্তি।

এরকম কাণ্ডকারখানার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই রীতিমত ভাইরাল আর তা হাসির খোরাক হয়ে উঠেছে নেটপাড়ার মানুষদের কাছে। ভিডিওটি কোথায় তোলা তা স্পষ্টভাবে জানা না গেলেও, ভিডিও দেখে আন্দাজ করা হচ্ছে এটি নদীয়া জেলার গাজিপুর নামে কোনো এক গ্রামের ঘটনা।

দেখুন সেই মজার ভিডিওটি –