ক্যাটরিনার সন্তানের বাবা হতে চান এই নায়ক!

0
1142

ক্যাটরিনার সন্তানের বাবা- না, সালমান খান নন তিনি। নন রণবীর কাপুরও। ক্যাটরিনা কাইফের সাবেক প্রেমিকদের একজনও নন তিনি। তিনি আরিয়ান কার্তিক, বলিউডের খুবই কম খ্যাতি সম্পন্ন এক অভিনেতা। সেই তিনিই এবার আর্জি জানিয়েছেন ক্যাটরিনার সন্তানের বাবা হবার!

‘পেয়ার কা পাঞ্চনামা’ সিনেমা দিয়ে নিজের কেরিয়ারের শুরুটা করেছিলেন আরিয়ান কার্তিক। এরপর এই বছর মুক্তি পাওয়া সিনেমা ‘সোনু কে টিটু কে সুইটি’ বলিউডের ১০০ কোটির ক্লাবে জায়গা করে নেই, সেই সঙ্গে বলিউডে নিজের জায়গাটাও একটু পাকাপুক্ত করেন আরিয়ান। এহেন আরিয়ান কার্তিকের, ক্যাটরিনা কাইফকে পছন্দ। আর ক্যাটরিনা কাইফের গর্ভে জন্ম নিক তার সন্তান। ক্যাটরিনা যেভাবে কথা বলেন, সেটা তার বেজায় পছন্দ। সেই কারণেই তার সন্তানের মা হন ক্যাটরিনা, এমনই চান কার্তিক আরিয়ান। অবাক লাগছে শুনে?

instagram

সম্প্রতি অনিতা আদজানিয়া শ্রফের একটি চ্যাট শো-এ হাজির হয়েছিলেন কার্তিক আরিয়ান। আর সেখানে হাজির হয়ে একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় কার্তিককে। শুধু তাই নয় ওই চ্যাট শো-এ হাজির হয়েই কার্তিক বলেন, ক্যাটরিনা কাইফকে তিনি পছন্দ করেন। এবং তিনি চান, ক্যাটরিনা কাইফই তার সন্তানের মা হন। ক্যাটরিনা যেভাবে কথা বলেন, তার বাচনভঙ্গি তার খুব পছন্দ। আর সেই কারণেই ক্যাটরিনাকেই তিনি তার সন্তানের মা হিসেবে দেখতে চান বলেও জানান কার্তিক।

যদিও কার্তিকের এই দাবি শুনে ক্যাটরিনা কোনও মন্তব্য করেননি। সম্প্রতি সালমান খানের সিনেমা ‘ভারত’-এর শুটিংয়ে ব্যস্ত ক্যাটরিনা কাইফ। সিনেমায় নোরা ফতেহি এবং দিশা পাটানিও রয়েছেন। প্রথমে এই সিনেমায় সালমানের বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা ছিল। কিন্তু, শেষ পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়া এই সিনেমা করবেন না বলে জানান। এরপরই প্রিয়াঙ্কার জায়গায় নিয়ে আসা হয় ক্যাটরিনাকে।

নিচের ভিডিওটি দেখুন, যেখানে এক প্রশ্নের উত্তরে মূহুর্তের মধ্যে আরিয়ান কার্তিক জবাব দেন, তিনি ক্যাটরিনার সাথে বাচ্চা করতে চান –