কর্ণাটকের নতুন মুখ্যমন্ত্রী কুমারাস্বামীর স্ত্রীকে দেখুন, সৌন্দর্য্যে হার মানাবেন বলিউড সুন্দরীদের

0
1886

কর্ণাটকের নতুন সরকার গঠন নিয়ে বেশ কয়েকদিন যাবৎ টালবাহানা চলেছে নির্বাচনের ফলাফল বের হওয়ার পর। বিজেপির মত কোনো দলই এত বেশি সংখ্যক আসনে জয়লাভ করেনি, স্বাভাবিকভাবেই বিজেপি একমাত্র দল যারা কর্ণাটকের নির্বাচনে সবচেয়ে বেশি সংখ্যক আসনে জয়লাভ করেছে। রাজ্যপাল বিজেপিকে আমন্ত্রণ জানান কর্ণাটকের সরকার গঠনের জন্য এবং বিজেপির নেতা ইয়েদুরাপ্পা শপথও নেনে মুখ্যমন্তী পদে। কিন্তু যথেষ্ঠ সংখ্যক এম.এল.এ-র সমর্থন না থাকায় শপথ গ্রহণের দু’ঘন্টার মধ্যেই পদত্যাগ করতে হয় নতুন মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা-কে। অপরদিকে কংগ্রেস নিঃস্বার্থভাবে সমর্থন জানায় জেডিএস-কে। ফলস্বরুপ কর্ণাটকের নতুন মুখ্যমন্ত্রী হলেন জেডিএস দলের নেতা কুমারাস্বামী। কুমারাস্বামী ২১শে মে মুখ্যমন্ত্রী পদে শপথ গ্রহণ করেন ।

এইসব দোলাচলের মধ্যে নেট দুনিয়ায় এখন আলোচনার হট টপিক হয়েছেন কর্ণাটকের নতুন মুখ্যমন্ত্রীর স্ত্রী রাধিকা কুমারাস্বামী।

আপনারা হয়তো অনেকেই রাধিকাকে চেনেন না। আপনাদের জানিয়ে রাখি যে, রাধিকা কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির একজন অভিনেত্রী।

গুগলে ট্রেন্ডে এসেছিলেন মুখ্যমন্ত্রীর স্ত্রী রাধিকা

কর্ণাটকের নতুন মুখ্যমন্ত্রীর স্ত্রী-কে দেখার জন্য অগণিত মানুষ গুগলে সার্চ করেন রাধিকার নাম। ফলস্বরুপ গুগলের সার্চ ট্রেন্ডে চলে আসেন রাধিকা কুমারাস্বামী।

কবে বিয়ে হয়েছিল?

রাধিকা একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন প্রযোজকও। এইচ. ডি. কুমারাস্বামী এবং রাধিকার বিয়ে হয় ২০০৬ সাথে। তাঁদের একটি কন্যাসন্তানও রয়েছে যার নাম শমিকা কে. স্বামী।

রাধিকা কে?

২০০২ সালে কন্নড় সিনেমা “নীলা মেঘা শ্যামা”-র মাধ্যমে চলচ্চিত্র জগতে প্রথম পা রাখেন রাধিকা, যখন সে মাত্র ক্লাস নাইন পাশ করে। ২০০০ সালে মাত্র ১৪ বছর বয়সে বিয়ে হয়ে যায় রাখিকার, রতন কুমার নামের এক ব্যক্তির সাথে। তার বাবা-মা এই বিয়ের বিরোধিতা করেছিলেন এবং তার মায়ের মতামত ছিল যে রতন তাকে বিয়ের জন্য বাধ্য করেছিল, তার পিতা বলেছিলেন যে রতন তাকে জীবিত জ্বালানোর চেষ্টা করেছেন।দুর্ভাগ্যবশত, ২ বছর তাদের বিয়ে টিকেছিল। হঠাৎ রতন হার্ট অ্যাটাকের শিকার হন এবং ২০০২ সালে মারা যান। ৩১ বছর বয়সী অভিনেত্রী ৩০ টিরও বেশি চলচ্চিত্রে কাজ করেছেন।

এইচ. ডি. কুমারাস্বামীর ব্যক্তিগত জীবন

এইচ. ডি. কুমারাস্বামী হলেন প্রাক্তন ভারতীয় প্রধানমন্ত্রী এইচ. ডি. দেব গৌড়ার পুত্র। শুধু তার রাজনৈতিক জীবন নয়, তার ব্যক্তিগত জীবনও আকর্ষণীয়। কয়েক বছর আগে, যখন রাধিকার সাথে এইচ. ডি. কুমারস্বামীর গোপন বিবাহের খবর ভ্রাম্যমাণ ছিল, তখন কেউই প্রথম বিশ্বাস করেনি। ২০১৬ সালে কংগ্রেসের নেত্রী ও অভিনেত্রী রাম্যা, কুমারস্বামী ও রাধিকার গোপন বিয়ের কথা ফাঁস করেন এবং জানান তাদের একটি কন্যাসন্তানও রয়েছে।

দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে

রাধিকা আগে রতন কুমারের সাথে বিয়ে করেছিলেন, এইচ ডি কুমারস্বামী এর প্রথম স্ত্রী নাম অনিতা এবং তাদের দুজনের প্রথম বিবাহের নিখিল নামে একটি পুত্র্সন্তানও আছে। সূত্র অনুযায়ী, কুমারস্বামী তার প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়ে রাধিকার সাথে গিঁট বাঁধেন এবং এক বিতর্কের জন্ম দেয় কারণ একজন হিন্দু্র দ্বিতীয় বিবাহের অধিকার নেই যতক্ষণ না তিনি তার প্রথম স্ত্রী থেকে বিবাহবিচ্ছেদ করেন। রিপোর্ট অনুযায়ী, হিন্দু ব্যক্তিগত আইন লঙ্ঘনের জন্য কর্নাটক হাইকোর্টে পিআইএল দায়ের করা হয়; তবে প্রমাণের অভাবের কারণে আদালতে মামলাটি বাতিল করা হয়েছে।

আপনাদের জন্য রইল রাধিকা কুমারাস্বামীর কয়েকটি ছবি

1. 

2.

3.

4.

5.

6.

7.

8.

9.

10.

11.

12.

13.

14.

15.

16.

17.

18.

19.

20.

21.

22.23. 

মুখ্যমন্ত্রীর স্ত্রী কি সত্যিই সুন্দরী নন? আমাদের বলতেই হয়, কর্ণাটকের মুখ্যমন্ত্রী অত্যন্ত ভাগ্যবান।

source