কোনো অংশে কম সুন্দরী নন জন আব্রাহামের স্ত্রী! এই কারণেই দূরে থাকেন মিডিয়া থেকে

0
1443

এই ব্যাপারে কোনোও দ্বৈত মতামত নেই যে, জন আব্রাহাম বলিউড-এর সবচেয়ে সফল এবং সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন। সফল অভিনেতা হওয়ার পাশাপাশি, তিনি একজন প্রযোজকও। এই ছাড়াও, তিনি আগে একজন মডেল ছিলেন। জন ‘জিসম’ সিনেমার সাথে তাঁর চলচ্চিত্রের প্রথম পরিচয় করিয়েছেন। তাঁর নামটি এই ফিল্মের জন্য ফিল্মফেয়ার অ্যায়াওর্ডে শ্রেষ্ঠ ডেবুউ শ্রেণিতে অন্তর্ভুক্ত করা হয়েছিল। জন একাধিক হিট ছবি দিয়েছেন বলিউডে, বলা বাহুল্য এখনও দিয়ে চলেছেন। জনের বিশাল পেশিবহুল চেহারার জন্য অনেক মেয়েরই ক্রাশ এই বলিউড অভিনেতা। জনের ব্যাপারে অনেকেই অনেক কিছু জানি, কিন্তু জনের স্ত্রী’র কথা খুব কম লোকই জানেন। আসুন দেখে নেওয়া যাক জন আব্রাহামের স্ত্রী’কে।

৯ বছর ধরে প্রেমপর্ব চলেছিল বিপাশার সাথে

সবসময় নিজেকে ফিট রাখা এই অভিনেতা, বাঙালি অভিনেত্রী বিপাশা বাসুর সাথে ৯ বছর ধরে প্রেম করেন।

বিপাশার সাথে ব্রেক-আপের পর প্রিয়াকে বিয়ে করেন

কিন্তু বিপাশার সাথে প্রেমের সম্পর্ক ভাঙার পর জন, প্রিয়া রুঞ্চালকে বিয়ে করেন। দু’জনের বিয়ের পর, বিপাশা বিস্ফোরক অভিযোগ করেন যে, প্রিয়ার সাথে বিয়ে করার জন্যই নাকি জন তার সাথে ব্রেক-আপ করে। বিভিন্ন বড় পত্রিকায় এই খবর গুরুত্বসহ প্রকাশিত হয়।

অনেকদিন ধরেই একে অপরকে চিনতেন জন এবং প্রিয়া

জনের বিয়ের কথা শুনে তার অনেক ভক্তই ভেবেছিল যে, জন অনেক তাড়াতাড়ি বিয়ে করে নিচ্ছেন। কিন্তু আপনাদের জানিয়ে রাখি যে, আসলে তা নয়। সুত্র অনুযায়ী, জন এবং প্রিয়া একে অপরকে ২০১০ সাল থেকেই চিনতেন। তাদের আলাপ হয় এক জিমে, যেখানে বিপাশা ও জন একসাথে জিম করতে যেতেন। কিন্তু প্রিয়ার সাথে জনের সম্পর্ক কবে ঘনিষ্ঠ হয় একথা টের পাননি বিপাশা।

লাইমলাইট থেকে দূরেই থাকেন প্রিয়া

মিডিয়ার ক্যামেরা থেকে সাধারণত দূরে থাকতেই পছন্দ করেন প্রিয়া। আপনি হয়তো প্রিয়াকে কোনো ব্র্যান্ডের প্রচারে বা সিনেমার পর্দায় নাও দেখে থাকতে পারেন। এমন নয় যে, প্রিয়া জনের সাথে ঘোরে না। প্রিয়া সেইসব জায়গাতেই জনের সাথে যায় যেখানে তার যাওয়া জরুরি।

দুজনের মধ্যে রয়েছে গভীর ভালোবাসা

দুজনে একে অপরকে ভীষণ ভালোবাসেন। প্রিয়া সমস্তরকমভাবে চেষ্টা করে জনকে সাহায্য করার।

প্রিয়া একজন ফিনান্সিয়াল অ্যানালিস্ট

 

প্রিয়া পেশাগতভাবে একজন ফিনান্সিয়াল অ্যানালিস্ট। না কোনো কোম্পানিতে কাজ করেন না প্রিয়া, উনি নিজের স্বামীর প্রোডাকশন হাউসের সমস্ত হিসাব দেখাশোনা করেন দায়িত্ব সহকারে।

প্রিয়ার সাথে সুখেই রয়েছেন জন

জন এই ব্যাপারে বলেন যে, “আমাদের দুজনের প্রথম আলাপ হয় এক কমন ফ্রেন্ডের মাধ্যমে। প্রথম দিকে এটি আকর্ষণের মধ্যে সীমাবদ্ধ থাকলেও পরে তা প্রেমে পরিণত হয়। তিনি আরও বলেন তারা একে অপরকে ভীষণ ভালোবাসেন। একে অপরকে সময় দেন। প্রিয়া খুবই হেল্পফুল, কিন্তু ও মিডিয়ার থেকে দূরে থাকতেই পছন্দ করে।”

আসুন দেখে নেওয়া যাক জন এবং প্রিয়ার কিছু ছবি।

source